মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বাবা, মাঠে `অপার্থিব` লড়াই পার্থিবের

Suman Majumder Wed, 10 Apr 2019-11:47 am,

শুধু খেলার সময়টুকু বাদে তিনি সারাক্ষণই মোবাইল চেক করে চলেছেন। মাঠ ছেড়ে ড্রেসিংরুমে  ফিরেই সবার আগে মোবাইল চেক করেন। কোনও খারাপ খবর আসল না তো!

এবারের আইপিএলে এখনও একটা ম্যাচ জিততে পারেনি বেঙ্গালুরু। লড়াই তবু জারি রেখেছে বিরাট কোহলির ছেলেরা। মাঠের লড়াই তো চলবে। কিন্তু ব্যখ্তিগত জীবনের এই লড়াই শেষমেশ কোথায় গিয়ে থামবে তা বুঝতে পারছেন না পার্থিব প্যাটেল। 

হার্ড হিটার বলে সুনাম রয়েছে তাঁর। ওপেনিং জুটিতে বিরাট কোহলির সঙ্গে নেমে ভরসার মুখ হয়ে উঠেছেন। ছয় ম্যাচে করেছেন ১৭২ রান। কিন্তু সেই পার্থিব প্যাটেল ব্যক্তিগত জীবন ও ক্রিকেটের মধ্যে ব্যালান্স বজায় রাখতে গিয়ে হিমশিম খাচ্ছেন। 

মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে পার্থিবের বাবা আইসিইউতে ভর্তি। গত কয়েক মাস ধরে। অবস্থার কোনও উন্নতি হয়নি। পার্থিব বলছিলেন, ''১২ দিন আমি হাসপাতালে কাটিয়েছি। বাড়ি ফিরতে পারিনি। তখন মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট চলছিল। আমি অনেকগুলো ম্যাচ খেলতে পারিনি। যতক্ষণ মাঠে খেলি ততক্ষণ মাথা থেকে সমস্ত চিন্তা দূরে সরিয়ে রাখি। কিন্তু ড্রেসিংরুমে ফিরলেন আগা মোবাইল চেক করি। কোনও খারাপ খবর এল না তো!''

বেঙ্গালুরুর ওপেনার বলছিলেন, ''আমি না থাকলে আমার মা ও স্ত্রীকে ডাক্তারদের সঙ্গে কথা বলতে হয়। ওরা সব সময় আমাকে সবটা জানাতেও পারে না। ম্যাচ শেষ হওয়ার পরই ওরা আমায় ফোন করে। ম্যাচ শেষ হলে আমার মাথাতেও বাবাকে নিয়ে চিন্তা আসে সবার আগে। কতদিন এভাবে চলবে জানি না। তবে এই ক্রিকেটে এর কোনও ছাপ পড়তে এখনও দিইনি।''

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link