শুক্রবারের রাশিফল: গোলমেলে গ্রহতারা, সাবধানে থাকুন

Fri, 20 Apr 2018-12:06 am,

মেষ- বন্ধু ও পরিজনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লেনদেনে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিকল্পনা করে কাজ করলে সাফল্য পাবেন। নিজের দায়িত্বের বিষয়গুলিতে নজর দিন।

বৃষ- গুরুত্বপূর্ণ সুযোগ পেয়েও খোয়াতে পারেন। কোনও সিদ্ধান্ত নেবেন না আজ। চিন্তাভাবনা করে কথা বলুন। অন্যদের পরামর্শ শুনুন।  

মিথুন- নতুন কাজ বা ব্যবসা শুরু করতে পারেন। সমস্যার মোকাবিলার জন্য ভাল দিন। নতুন অফার পেতে পারেন। আপনার কাজ সময়ে শেষ হয়ে যাবে। অন্য ধরনের অভিজ্ঞতা হতে পারে। পরিজনদের সহযোগিতা পাবেন। চাকরিতে এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। 

 

কর্কট- দিনভর সমস্যায় পড়তে পারেন। ভালবাসার মানুষের সঙ্গে মন কষাকষি হতে পারে। কোনও বিষয় অবহেলা করবেন না। পরিকল্পিত কাজ শেষ হতে কিছুটা সময় লাগতে পারে। পরিশ্রম বেশি করতে হতে পারে। 

সিংহ- আজ ভেবে রাখা কাজ শেষ করতে পারবেন না আপনি। কাজ বিগড়ে যেতে পারে। অনেক ধরনের বিষয়ে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। বিনিয়োগের বিষয়গুলি ভেবেচিন্তে করুন। মনের মধ্যে কোনও সমস্যা থাকবে। কোনও পরিকল্পনা করবেন না। সতর্ক থাকুন। কাজে মন লাগাতে পারবেন না। 

কন্যা- ব্যবসায় নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। আচমকা কোনও নতুন চিন্তা মাথায় আসতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের যোগ রয়েছে। ধৈর্য ধরুন। অসমাপ্ত কাজ শেষ করতে পারেন। 

তুলা- আপনার জন্য ভাল দিন কাটবে। পরিস্থিতির ফায়দা তুলে নিজের কাজ সম্পূর্ণ করতে পারবেন। ভালবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পাবেন। ভাল সুযোগ পেতে পারেন। তার ফায়দা তুলুন। 

বৃশ্চিক-চাকরি ও ব্যবসায় আচমকা সিদ্ধান্ত নিতে পারেন। লোকসানও হতে পারে। বিভ্রান্তি বাড়তে পারে। খরচ বাড়বে। কর্মস্থলে সমস্যায় পড়তে পারেন। সমস্যার সমাধানে সতর্ক হোন। অযথা তাড়াহুড়ো করবেন না। 

ধনু- আর্থিক মামলার নিষ্পত্তি হতে পারে। দাম্পত্য জীবন সুখকর হবে। ধনলাভের যোগ রয়েছে। সন্তানের কাছ থেকে সাহায্য পাবেন। সময়ে কাজ শেষ হয়ে যাবে। ঋণ নিতে পারেন। 

মকর- দিনভর সাবধানে থাকুন। কিছু লোক আপনাকে স্বার্থের জন্য ব্যবহার করতে পারেন। জটিল পরিস্থিতির সম্মুখীন হবেন। পুরনো ঘটনায় জড়িয়ে যেতে পারেন। কাজ সময়ে শেষ করতে পারবেন না। ব্যবসার চুক্তি আজ করবেন না। 

কুম্ভ- অফিসে নিজের উপরে নিয়ন্ত্রণ রাখুন। মুখের উপরে লাগাম টানুন। পদলাভের যোগ রয়েছে। পুরনো কাজ শেষ করতে পারেন। পরিকল্পনা করে কাজ করুন। 

মীন- ব্যবসায় নতুন কিছু করতে গিয়ে কাজ পণ্ড করবেন। মন অশান্ত থাকায় কাজে মন লাগাতে পারবেন না। কর্মস্থল ও ব্যবসায় তাড়াহুড়ো করবেন না। ঝুঁকি এড়িয়ে চলুন। সতর্ক থাকুন। দিনটা ভাল কাটবে না। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link