Bollywood থেকে Tollywood, কে কার বেস্ট ফ্রেন্ড? দেখে নিন ছবিতে...

Sun, 01 Aug 2021-10:21 pm,

বি-টাউনে ফিল্ম পরিচালক অনুরাগ বসু ও সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তীর বন্ধুত্বও বহু পুরনো। ঘটনাচক্রে তাঁরা আবার দুজনেই বাঙালি। ২০০৬ সালে অনুরাগ বসুর ছবি 'গ্যাংস্টার'-এ প্রথম সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছিলেন প্রীতম, পরবর্তী সময়, 'লাইফ ইন এ মেট্রো', 'জগ্গা জাসুস', 'বরফি' এবং 'লুডো', অনুরাগের প্রায় সব ছবিতেই সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছেন প্রীতম। তবে শুধু কজের জায়গায় নয় তাঁদের ব্যক্তিগত বন্ডিং বেশ দৃঢ়। 

বি-টাউনে রণবীর সিং ও অর্জুন কাপুরের বন্ধুত্বও বহু পুরনো। জানা যায়, ২০১৪ সালে 'গুন্ডে' ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই তাঁদের বন্ধুত্ব তৈরি হয়। সেই বন্ধুত্ব এখনও অটুট। ব্যক্তিগত জীবনেও একসঙ্গে পার্টি করতে দেখা যায় অর্জুন-রণবীরকে। 

বি-টাউনে জন আব্রাহাম ও অভিষেক বচ্চনের বন্ধুত্বের কথাও সকলের জানা। জানা যায়, ২০০৮ সালে 'দোস্তানা' ছবির সেট থেকেই তাঁদের বন্ধুত্ব বাড়ে। শুধু অভিনয় নয়, খেলাধুলো, ফুটবল সহ একাধিক বিষয়ে তাঁদের পছন্দও মিলে যায়। আর সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব দৃঢ় হয়েছে। 

বি-টাউনে করণ জোহর ও টুইঙ্কল খান্নার বন্ধুত্বও বহু পুরনো। জানা যায়, তাঁরা ছোটবেলার বন্ধু। সেই বন্ধুত্ব এখনও বজায় রয়েছে। কেউ কেউ আবার বলেন, করণ নাকি টুইঙ্কলকে ভালোবাসতেন। করণও একবার স্বীকার করে নিয়েছিলেন, টুইঙ্কল একমাত্র মহিলা, যাঁকে তিনি ভালোবেসেছিলেন। তবে সেটা নেহাতই মজা করে বলেছিলেন, নাকি কথাটা সত্যি, তা অবশ্য স্পষ্ট নয়। 

বি-টাউনে করিনা কাপুর খানের সঙ্গে অমৃতা অরোরার বন্ধুত্ব বহু পুরনো। শুধু পেশাদার জগতে নয়, ব্যক্তিগত ভাবেও তাঁদের একসঙ্গে আড্ডা দিতে, পার্টি করতে দেখা যায়, তবে শুধু অমৃতা নন, বলিউডের 'গার্লস গ্যাং'-এ করিনা, অমৃতা ছাড়াও রয়েছেন করিশ্মা ও মালাইকা। 

টলিপাড়ার দুই সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর বন্ধুত্বের কথাও সকলেরই জানা। ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন মিমিকে 'বোনুয়া' বলে ডাকেন নুসরত। একসঙ্গে ভোটের প্রচার থেকে লোকসভায় শপথ নিতে যাওয়া, প্রায় সবসময়ই একসঙ্গে দেখা গিয়েছে এই দুই তারকাকে। এমনকি নিখিলের সঙ্গে বিয়ের আগে নুসরতকে আইবুড়ো ভাতও খাইয়েছেন মিমি। তবে সম্প্রতি গুঞ্জন তাঁদের সেই সম্পর্কে নাকি চিড় ধরেছে। যদি এনিয়ে মিমি বা নুসরত নিজেরা অবশ্য কিছুই জানাননি। 

শুধুমাত্র পেশাদার জগতে নয়, ব্যক্তিগত ভাবেও রণবীর কাপুর ও অয়ন মুখোপাধ্যায়ের বন্ধুত্বের কথা প্রায় অনেকেরই জানা। ২০০৯ সালে 'ওয়েক আপ সিড' ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন রণবীর-অয়ন। পরবর্তীকাল 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিতে একসঙ্গে কাজ করেন এই পরিচালক-অভিনেতা জুটি। সম্প্রতি অয়ন মুখোপাধ্যায়ের  'ব্রহ্মাস্ত্র' ছবিতেও দেখা যাবে রণবীরকে।  

বি-টাউনে রোহিত শেট্টি ও অজয় দেবগণের বন্ধুত্বের কথাও সকলের জানা। জানা যায়, বলিউডে পা রাখার সময় থেকেই তাঁদের বন্ধুত্ব। অজয়ের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে একবার রোহিত বলেছিলেন, ''আমি জানি, অজয় এমন একজন, যে আমার যে কোনও প্রয়োজনে পাশে দাঁড়াবে। ওকে আমি গত ২৬ বছর ধরে চিনি।''

বলিউডের দুই তারকা সঞ্জয় দত্ত ও সলমন খানের বন্ধুত্ব বহু পুরনো। 'সাজান' ও 'চল মেরে ভাই' ছবিতে বলিউডের দুই 'ব্যাড বয়'-রসায়ন যে কোনও নায়ক-নায়িকার রসায়নকেও ছাপিয়ে যায়। পেশাদার সম্পর্কের পাশপাশি, তাঁদের ব্যক্তিগত সম্পর্কও মজবুত হয়। বিভিন্ন সময় একে অপরের সাফল্য উদযাপন করেছেন, আবার বিপদেও একে অপরের পাশে দাঁড়িয়েছেন। 

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বন্ধুত্ব বহু পুরনো। গত ২ বছরে সৃজিতের প্রায় ৬টি ছবিতে অভিনয় করে ফেলেছেন অনির্বাণ ভট্টাচার্য। 'উমা' দিয়ে শুরু, তারপর 'এক যে ছিল রাজা', 'শাহজাহান রিজেন্সি', 'ভিঞ্চি দা', 'গুমনামী', 'দ্বিতীয় পুরুষ', একের পর এক ছবিতে কাজ করেছেন পরিচালক-অভিনেতা জুটি। অফস্ক্রিনে তাঁদের বন্ধুত্ব চোখে পড়ার মতোই।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link