কিস্সা কিস কা : Amitabh, Shilpa থেকে Dharmendra, বলিউড তারকাদের ভাইরাল চুমু

Sun, 05 Sep 2021-5:14 pm,

সাল ২০০৭! হলিউড সুপারস্টার রিচার্ড গেয়ার দিল্লিতে এক অনুষ্ঠানে এইডস ও এইচআইভি রোগ নিয়ে সতর্কতামূলক প্রচার করতে এসেছিলেন। আর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন শিল্পা। অনুষ্ঠান চলাকালীন হলিউড অভিনেতা রিচার্ড, শিল্পা শেট্টিকে মঞ্চেই বেশ কয়েকবার সবার সামনে জড়িয়ে ধরে চুম্বন করেন।  শিল্পা তাতে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন। 

২০১৪ সালে, ধর্মেন্দ্র দেশের বিখ্যাত আইনজীবী রাম জেঠমালানির জন্মদিনে পৌঁছেছিলেন। ধর্মেন্দ্র রাম জেঠমালানিকে ফুল দেওয়ার সঙ্গে সঙ্গেই রাম ধর্মেন্দ্রকে চুম্বন করেন। ঘটনায় কিছুটা অপ্রস্তুত হয়ে গিয়েছিলেন অভিনেতা। 

বলিউডে বিগ বি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের প্রেম ও বিয়ের গল্প অনেকেরই জানা। প্রায় ৫ দশক ধরে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অমিতাভ-জয়া। তাঁদের সম্পর্কের রসায়ন হিংসে করার মতোই। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এভাবে প্রকাশ্যেই চুম্বনে লিপ্ত হতে দেখা গিয়েছিল অমিতাভ-জয়াকে। বাবা-মাকে এভাবে দেখে সেসময় কিছুটা হতবাক হয়েছিলেন জুনিয়র বচ্চন।  

৮-এর দশকে ফিল্মফেয়ার ম্যাগাজিন প্রকাশ হতে অনেকের চোখ কপালে উঠেছিল। ম্যাগাজিনের কভারে দেখা যায় মেয়ে পূজাকে কোলে বসিয়ে চুমু খাচ্ছেন পরিচালক মহেশ ভাট। সেই সঙ্গে লেখা ছিল 'পূজা আমার মেয়ে না হলে আমি ওকে বিয়ে করতাম'। ম্যাগাজিনের সেই প্রচ্ছদ ঘিরে প্রচুর হৈচৈ পড়েছিল।

২০১৩ সালে আইপিএলের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন এবং তাঁর তৎকালীন প্রেমিক সিদ্ধার্থ মালিয়া। সেদিন সবার সামনে দীপিকাকে চুমু খান বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ। সেই ভিডিও এবং ছবি ভাইরাল হয়।

১৯৯৩ সালে, দক্ষিণ আফ্রিকার একটি অনুষ্ঠানে শাবানা আজমিকে নেলসন ম্যান্ডেলা চুম্বন করেছিলেন। যা নিয়ে তীব্র বিতর্ক হয়েছিল।

 

১৯৮০ সালে প্রিন্স চার্লস ভারত সফর এসেছিলেন। সেই সেময়ের বিখ্যাত অভিনেত্রী পদ্মিনী কোলাপুরি তাঁকে সংবর্ধনা দেওয়ার সময় রাজকুমারকে চুমু খেলেন। এই ছবিটি আন্তর্জাতিক স্তরেও আলোচনায় উঠে এসেছিল।

হলিউড অভিনেতা জন ব্যারোম্যান তাঁর শোয়ে একবার শাহরুখ খানকে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। তার ঠিক কিছুদিন পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে শাহরুখ জনকে চুম্বন করছেন বলে দেখা যায়। বিষয়টি বেশ আলোচনায় উঠে এসেছিল। যদিও শাহরুখ জানিয়েছিলেন ছবিটি ভুয়ো। 

বি-টাউনে একসময় শাহিদ কাপুরের সঙ্গে একসময় করিনার প্রেম আলোচনায় উঠে আসে। শাহিদ-করিনার বিচ্ছেদের আগে তাঁদের চুম্বনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিয়ো কীভাবে ফাঁস হয়েছিল তা স্পষ্ট হয়নি। তবে শাহিদ এবং করিনা দুজনেই ভিডিয়োটি ভুয়ো বলে দাবি করেছিলেন। এবং ওই ট্যাবলয়েডকে আইনি নোটিস পাঠিয়েছিলেন। (এই ছবিটি অবশ্য 'জব উই মেট' ছবির দৃশ্য)

ছোটবেলার প্রেম, হৃত্বিক রোশন ও সুজান খানের সেই সম্পর্ক পরিণতি পায় ২০০০ সালের ২০ ডিসেম্বর। তাঁদের সেই সম্পর্ক ২০১৪ সালে ভেঙে গেলে কিছুটা হতাশই হয়েছিলেন অনুরাগীরা। তবে বিবাহ-বিচ্ছেদ হলেও বর্তমানে হৃত্বিক-সুজানের বন্ধুত্ব অটুট, তাঁরা একসঙ্গেই তাঁদের দুই ছেলেকে বড় করছেন। সম্পর্কে থাকাকীলন বহুবার একে অপরের সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে দেখা গিয়েছে হৃত্বিক ও সুজানকে।  

এখন তাঁরা বিবাহিত দম্পতি। তবে বিয়ের আগে একসময় চুটিয়ে প্রেম করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দীপিকার নামে প্রেমে হাবুডুবু খেতেন রণবীর। সম্পর্কের শুরুতে  বলিউডের এক পার্টিতে দীপিকার গালে রণবীরের এই চুম্বনের ছবি ভাইরাল হয়েছিল। 

কিছুদিন আগেই একে অপরের থেকে বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন আমির খান ও কিরণ রাও। যদিও তারপরেও তাঁদের বন্ধুত্ব অটুট। সম্পর্কে থাকাকালীন বহুবার একে অপরের সঙ্গে পাপারাৎজির ক্যামেরার সামনেই চুম্বনে লিপ্ত হতে দেখা গিয়েছে আমির-কিরণকে। সেই ছবি উঠে আসে নেট দুনিয়ায়। 

সালটা ২০০৬, মিকা সিং তাঁর জন্মদিনে রাখি সাওয়ান্তকে সবার সামনে চুমু খান। যে ঘটনা ঘিরে কিছু কম বিতর্ক হয়নি। ঘটনার পর রাখি মিকার বিরুদ্ধেও মামলা দায়ের করেছিলেন। যদিও মিকার দাবি ছিল রাখিই নাকি তাঁকে প্রথম চুম্বন করেছিলেন।

বহু বছরের প্রেম, ১০ বছরের দাম্পত্য তবুও অটুট সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের প্রেম। বহুবার প্রকাশ্যেই একে অপরের সঙ্গে চুম্বনে লিপ্ত হতে দেখা গিয়েছে সানি ও ড্যানিয়েলকে।

একসময় পেজ- থ্রির শিরোনামে উঠে এসেছিল প্রতীক বব্বর এবং অ্যামি জ্যাকসনের সম্পর্কের কথা। যদিও তাঁরা দুজনেই সেকথা স্বীকার করেননি। দুজনের চুম্বনের একটি ছবি ছড়িয়ে পড়েছিল।

সালটা ২০০৭, পর্তুগালের রাজধানী লিসবনে নতুন সপ্তম আশ্চর্যের তালিকা ঘোষণার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রিত ছিলেন বিপাশা বসু। ছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেখানকারই অনুষ্ঠান শেষের পার্টিতে রোনাল্ডোর সঙ্গে চুম্বনে লিপ্ত হন বিপাশা। যে ছবি সেসময় ভাইরাল হয়। আর সেকারণেই নাকি বিপাশার তৎকালীন প্রেমিক জন আব্রাহামের সম্পর্কে ভাঙন ধরে বলে শোনা গিয়েছিল।

২০১৬-য় ব্যবসায়ী দিনো লালভানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন, মডেল অভিনেত্রী লিসা হেডেন। পাকিস্তানি-ব্রিটিশ বংশদ্ভূত গুল্লু লালভানির ছেলে দিনো। বর্তমানে তাঁরা ৩ সন্তানের বাবা-মা, তবুও লিসা ও দিনোর মধ্যে প্রেম বিন্দুমাত্র কমেনি। তাঁদের একে অপরকে চুম্বনের এই ছবি একসময় নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link