Mangal Ka Rashi Parivartan 2023: শ্রাবণেই মঙ্গলযোগ ৪ রাশির জীবনে, হনুমানজির কৃপায় অর্থলাভ কোন কোন কাজে?

Fri, 11 Aug 2023-6:59 pm,

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ ১৮ অগাস্টে এর স্থান পরিবর্তন করতে চলেছে। মঙ্গল হল সাহস, সাহসিকতা, বীরত্ব, বিবাহ, সুখ, ভূমির কারক। কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে ব্যক্তি পরাক্রমশালী, নির্ভীক, ধনবান হন। তিনি দাম্পত্য সুখ উপভোগ করেন। শীঘ্রই মঙ্গল গ্রহ কন্যা রাশিতে আসতে চলেছে। মঙ্গলের এই ট্রানজিট বড় পরিবর্তন আনবে একাধিক রাশির জীবনে। 

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা খুবই শুভ হতে চলেছে। মঙ্গল গ্রহের ট্রানজিট এই আদিবাসীদের নতুন শক্তি, সাহস এবং আত্মবিশ্বাসে পূর্ণ করবে। আপনার যোগাযোগ আরও বাড়বে। নির্ভয়ে বিষয় মোকাবিলা করতে পারবেন। সাফল্য পাবেন। মিডিয়া, অ্যাডভোকেসি এবং লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুবই শুভ।

 

মঙ্গল গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। আপনি নিজের জন্য একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করতে সক্ষম হবেন। প্রতিপক্ষকে পরাস্ত করতে পারবেন। আপনি যদি একটি ঋণ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে আপনি এটি পেতে সফল হবেন। আপনি যদি কোন রোগে ভুগছেন তবে এখন আপনি তা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি দারুণ স্বস্তি দেবে। অর্থ লাভ হবে। 

মঙ্গল গমন ধনু রাশির জাতকদের পেশাগত জীবনে ব্যাপক পরিবর্তন আনবে। বিদেশে কাজের স্বপ্ন পূরণ হতে পারে। এমন একটি সুযোগ আসবে, যা কেরিয়ারে একটি বড় মাইলফলক হতে পারে। আপনি আত্মবিশ্বাস এবং শক্তিতে পূর্ণ হবেন। কর্মক্ষেত্রে প্রশংসা হবে, তবে এই রাউন্ডে আপনি আপনার ব্যক্তিগত জীবনকে উপেক্ষা করতে পারেন। 

 

মঙ্গল গ্রহের গমন মকর রাশির জাতকদের স্বাস্থ্যের দিক থেকে সুবিধা দেবে। তীর্থযাত্রায় যেতে পারেন। দান করতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তায় সংযম রাখলে বড় লাভ হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link