Hardik Pandya`s Dating History: নাতাশা আসার আগে হার্দিকের বুকে আগুন জ্বেলেছিলেন যে সুন্দরীরা

Subhapam Saha Wed, 04 Jan 2023-3:43 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পাণ্ডিয়াকে ভারতীয় দলের ভাবী অধিনায়ক হিসেবে দেখছেন অনেকেই। এখনকার হার্দিকের সঙ্গে অতীতের হার্দিকের কোনও মিলই নেই। হার্দিক এখন অনেক পরিণত, ভীষণ সংযত মানুষ। কিন্তু কিছু বছর আগেও হার্দিকের ভাবমূর্তি এমন ছিল না। বরোদার স্টার অলরাউন্ডার এক সময়ে অত্যন্ত বেহিসেবি ও রঙিন জীবনযাপন কাটিয়েছেন। একাধিক লাস্যময়ীরা তাঁর বুকে সময়ে সময়ে আগুন জ্বেলেছেন। তালিকা নিঃসন্দেহে ঈর্ষণীয়! এশা গুপ্তা থেকে এলি আভরাম হয়ে ঊর্বশী রৌতেলার মতো নায়িকাদের সঙ্গে জুড়েছে হার্দিকের নাম। 

২০২০ সালের ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এরপর ৩১শে মে হার্দিক আচমকাই বিয়ের খবর দেন সকলকে। হার্দিক জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হয়ে যায় হার্দিকের জীবনে। ক'দিন আগে বাগদান। তারপর চটজলদি বিয়ে। আর বাবাও হয়ে যান হার্দিক। বিয়ের পর থেকেই হার্দিকের জীবন একেবারে বদলে গিয়েছে। সন্তান আসার পর তিনি হয়ে যান অন্য় মানুষ। আইপিএল হোক বা দেশের ম্যাচ। হার্দিকের সমর্থনে সবসময় গ্যালারিতে থাকেন নাতাশা। বলা যেতে পারে হার্দিকের এক নম্বর সমর্থক তিনি।

কলকাতার মডেল লিসার সঙ্গে এক সময়ে হার্দিককে দেখা যেত। সম্পর্ক নিয়ে দু'জনের কেউই কখনও রাখঢাক করেননি। লিসা 'বু' বলে সম্বোধন করতেন হার্দিককে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে লিসার সঙ্গে সম্পর্কের ইতি টানার ঘোষণা করেছিলেন হার্দিক। 

 

দেখতে গেলে এলির সঙ্গেই সব চেয়ে লম্বা সময়ে সম্পর্কে ছিলেন  হার্দিক। একাধিক অনুষ্ঠানে তাঁদের এক সঙ্গে পাওয়া যেত। বিয়ে থেকে শুরু করে পার্টি। রীতিমতো চর্চিত কাপল ছিলেন এলি-হার্দিক। 

এলির সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পরেই হার্দিকের নাম জুড়েছিল এশার সঙ্গে। দু'জনে আপ্রাণ চেষ্টা করেছিলেন, সম্পর্ক গোপনে রাখার। যদিও কেউ পারেননি শেষ পর্যন্ত। সম্পর্ক ছিল ছোট্ট সময়ের জন্যই।

 

ঊর্বশীর সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়েও বেশ জলঘোলা হয়েছিল। যদিও ঊর্বশীর সঙ্গে পাণ্ডিয়া ভাইদেরই সুসম্পর্ক ছিল একসময়ে। পরে জানা যায় যে, হার্দিকের বুকে ঝড় তুলেছেন ঊর্বশী

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link