IPL: গেইল থেকে রুতুরাজ, আইপিএলে ৯৯ রানে আউট হয়েছেন যাঁরা!

Subhapam Saha Tue, 03 May 2022-6:50 pm,

নিজস্ব প্রতিবেদন: গত রবিবার আইপিএলের ৪৬ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ । পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ওপেন করতে নেমে চেন্নাইয়ের ব্যাটার রুতুরাজ ৫৭ বলে ৯৯ রান করেন। দুর্ভাগ্যবশত ৯৯ রানে তাঁর ইনিংস থেমে যায়। আইপিএলে রুতুরাজ ছাড়াও আরও চার ক্রিকেটার ফিরেছেন সেঞ্চুরি থেকে এক কদম দূরে।

 

৯৯ রানে ফিরতে হয়েছে 'কিং কোহলি'কেও। দিল্লি ডেয়ারডেভিলসের (অধুনা দিল্লি ক্যাপিটালস) বিরুদ্ধে ২০১৩ সালে কোহলি ৯৯ রানে আউট হন। ইনিংসের শেষ বলে কোহলি রান নিতে গিয়ে আউট হয়ে যান। এই রান করতে পারলেই তাঁর সেঞ্চুরি চলে আসত।

দুর্ভাগ্য তাড়া করেছে পৃথ্বী শ'কেও। ২০১৯ সালে পৃথ্বী কেকেআরের বিরুদ্ধে ৯৯ রান করে ডাগআউটে ফিরেছিলেন। ৫৪ বলের ইনিংসে তিনি ১২টি চার ও তিনটি ছয় হাঁকিয়েছিলেন সেবার।

 

ঈশান কিশানকে আইপিএলে ফিরতে হয়েছে ৯৯ রানে। মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটকিপার-ব্যাটার ২০২০ সালে আরসিবি-র বিরুদ্ধে ১০০ করতে ব্যর্থ হয়েছিলেন।

 

আইপিএলের সবচেয়ে বেশি সেঞ্চুরির মালিক ক্রিস গেইল। কিন্তু তাঁকেও ৯৯ রানে আউট হতে হয়েছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। 'ইউনিভার্স বস' ২০২০ আইপিএলে ৬৩ বলে ৯৯ করেছিলেন। ৬টি চার ও ৮টি ছক্কা হাঁকান তিনি।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link