Ghatal: অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়ি গিয়ে বর হারাল বউ! স্বামী শেষে...

Tue, 16 May 2023-8:25 pm,

চম্পক দত্ত: অষ্টমঙ্গলায় বউকে নিয়ে শ্বশুরবাড়ি এসেছিলেন বর। কিন্তু অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়ি এসেই ঘটল বিপদ। অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়ি এসে বউ হারাল বর! ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার  ঘাটাল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের রামচন্দ্রপুর গ্রামের। 

 

ঘাটাল থানার দীর্ঘগ্রামের বাসিন্দা ওই যুবকের নাম সৌরভ চানক। এক বছর আগে ভালোবেসে রেজিস্ট্রি ম্যারেজ করেন ঘাটাল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কোয়েল সামন্তকে। তারপর দুজনে সামাজিক মতেও বিয়ে করেন। কিন্তু মেয়ের পরিবারের তরফে এই বিয়ে মেনে নেয়নি।

এরপর দীর্ঘ বেশ কিছুদিন কেটে যাওয়ার পর হঠাৎ করেই মেয়ের বাবা উত্তম সামন্ত সহ পরিবারের সদস্যরা গিয়ে সৌরভের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে আসে শ্বশুরবাড়ি আসার জন্য। সেই শ্বশুরবাড়ি আসতেই ঘটল যত বিপদ! 

শ্বশুরবাড়ি গিয়েই বউ হারালে সৌরভ চান! অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়িতে এসে একাই ফিরতে হল বরকে! অভিযোগ তেমনই। বউকে ফিরে পেতে শেষে শ্বশুরবাড়ির সামনে হাতে প্লাকার্ড নিয়ে ধরনায় বসেছেন স্বামী। 

সৌরভের অভিযোগ, তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। আর তাঁর বউকে মারধর করে বাড়িতে জোরপূর্বক আটকে রাখা হয়েছে। এরপরই মঙ্গলবার সকাল থেকে বউকে ফিরে পেতে বিয়ের সমস্ত নথিপত্র ও হাতে প্ল্যাকার্ড নিয়ে বউ ফিরে পাওয়ার দাবিতে শ্বশুরবাড়ির গেটের সামনে ধরনায় বসেন সৌরভ। 

অভিযোগ, দীর্ঘক্ষণ ধরে বসে থাকলেও কোয়েলের বাড়ির তরফ থেকে কেউ কোনও প্রতিক্রিয়া দেয়নি। বাড়িতে তালা লাগিয়ে বাড়ির ভিতর বসে রয়েছে তারা। যদিও এই কাণ্ড দেখতে উৎসুক জনতা মাঝেমধ্যে আসছেন বাড়ির সামনে ভিড় জমাচ্ছেন। 

এই বিষয়ে ঘাটাল থানার পুলিসের বক্তব্য, তারা বিষয়টি শুনেছে কিন্তু তাদের কাছে এখনও কেউ লিখিত কোনও অভিযোগ করেনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link