জন্মদিনে কাজল, অভিনেত্রীর বিষয়ে এই তথ্যগুলি অনেকেরই অজানা

Sun, 05 Aug 2018-3:21 pm,

আজ নিজের ৪৪ তম জন্মদিন সেলিব্রেট করছেন কাজল। সম্প্রতি নিজের জন্মদিনের আগেই হাবি অজয় দেবগন ও দুই ছেলেমেয়ে যুগ ও নাইসাকে নিয়ে বিদেশে ছুটি কাটিয়ে ফিরেছেন অভিনেত্রী। 

জনপ্রিয় এই অভিনেত্রী সম্পর্কে কিছু তথ্য অনেকেরই অজানা। যেমন, গায়ের রং কালো হওয়ার জন্য কেরিয়ারের শুরুতে অনেক সময় অস্বস্তির মধ্যে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবে পরবর্তীকালে 'ফানহা'-তে অভিনয়ের সময় এক ইভেন্টে হঠাৎ-ই তাঁর ফর্সা ত্বক দেখে অনেকেই অবাক হন। শোনা যায় কাজল নাকি স্কিন মেলানিন সার্জারির করিয়েছেন। যদিও এবিষয়টি প্রকাশ্যে স্বীকার করতে চাননি অভিনেত্রী নিজে।

১৯৯৫ সালে 'গুণ্ডারাজ' ছবিতে একসঙ্গে অভিনয় করার সময় একে অপরের প্রেমে পড়েন কাজল ও অজয় দেবগন। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন তাঁরা। বিয়ের পর দুমাসের জন্য মধুচন্দ্রিমা সারতে ইউরোপ চলে যান তাঁরা। তাঁদের দুজনেরই গায়ের রং কালো হওয়ার কারণে বিয়ের পরও তাঁদের সম্পর্ক নিয়ে নানান ধরনের খারাপ কথা শুনতে হয় তাঁদের।

অভিনয়ের জন্যই বেশিদূর পড়াশোনা করে উঠতে পারেননি কাজল। সেন্ট জোসেফ কনভেন্ট স্কুলে পড়াশোনা শুরু করলেও কেরিয়ার জন্য মাঝপথেই পড়াশোনা ছাড়েন কাজল। তিনি ১২ ক্লাস পর্যন্ত পড়াশোনাও শেষ করেননি।

কাজলকে তাঁর বাচ্চাদের মতো আচরণের জন্য মা তনুজা ক্যাডস বলে ডাকেন। কিডস থেকে ক্যাডস।

কাজল ছোট থেকে কবিতা লিখতে পছন্দ করেন।

শিব ঠাকুরের ভক্ত হওয়ার জন্য হাতে সব সময় একটি ওম লেখা হীরের আংটি পরে থাকেন কাজল।

কাজলের পছন্দের রং সাদা।

রানি মুখোপাধ্যায়ের 'বাবুল' ছবিটির জন্য প্রথমে কাজলকেই নির্বাচন করা হয়েছিল। যদিও তিনি সেই ছবিটিতে কাজ করেননি, তখন রানিকে নেওয়া হয়।

২০০১ সালে প্রথমবার কাজলের মা হওয়ার খবর শোনা যায়। যদিও দুঃখজনক ভাবে ৬ মাসের মধ্যেই কাজলের গর্ভপাতের  খবর শোনা যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link