Happy Birthday Nusrat: মধ্যরাতে কেক কাটিং, জন্মদিনে নুসরতকে `স্পেশাল সারপ্রাইজ` যশের

Sat, 08 Jan 2022-12:38 pm,

নিজস্ব প্রতিবেদন : 'মা' নুসরতের এটাই প্রথম জন্মদিন। তাই অন্যান্যবারের থেকে এবারের জন্মদিনটা স্বভাবতই খুব স্পেশাল। আর সেই জন্মদিনটা খুব স্পেশালভাবেই কাটাচ্ছেন সাংসদ অভিনেতা। যার ইঙ্গিত মিলল সোশ্যাল মিডিয়াতেই। 

জন্মদিন উপলক্ষে সাদা রঙের একটি 'পরী' কেকের সঙ্গে হাসিমুখে নিজের ছবি শেয়ার করেছেন নুসরত। যে 'পরী'র কোলে রয়েছে এক সদ্যোজাত। পরম স্নেহে ঘুমন্ত সন্তানকে কোলে আঁকড়ে রেখেছেন মা 'পরী'। আবার ৩ তলা কেকের উপরে রয়েছে মোমবাতির আলোতে নৃত্যরত এক যুগল। 

গত এক বছরে ব্যক্তিগত জীবনে প্রেম-ভালোবাসা থেকে 'মা' হওয়া, সবটাই ফুটে উঠেছে স্পেশাল বার্থ-ডে কেকে। কেকের সঙ্গে ছবি শেয়ার করে যার ক্যাপশনে নুসরত নিজেও লিখেছেন,"এক বছর বয়স আরও বেড়ে যাওয়া এর আগে কখনও এতটা আর্শীবাদের হয়নি, কৃতজ্ঞতা ও ধন্যবাদ অবশ্যই...!" 

মধ্যরাতে নুসরতকে এই 'স্পেশাল' বার্থ-ডে কেক 'সারপ্রাইজ' দেন যশ। কেকের উপরে লেখা "হ্যাপি বার্থ ডে নয়না।" মধ্যরাতেই কেক কেটে হয় জন্মদিন সেলিব্রেশন। বার্থ-ডে গার্লকে মিড-নাইট উইশ করেছেন 'বোনুয়া' মিমিও। শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী, শ্রাবন্তীও।

ঘরোয়াভাবেই এবার জন্মদিন কাটাচ্ছেন নুসরত। তবে নতুন বছরের শুরুটা তারকা জুটি গোয়ায় কাটিয়েছেন। জন্মদিনের আগের সন্ধ্যায় যুগলে সেই গোয়া ট্রিপের থেকে 'মিনিংফুল' ছবি শেয়ার করে বার্তা দিয়েছেন ফ্যান থেকে নেটিজেনদেরও।

একদিকে আলো দিয়ে সাজানো এক জায়গায় মেকআপহীন লুকে নুসরাত, অন্যদিকে ঠিক সেখানেই আবার হাসিমুখে পোজ দিয়েছেন যশ। যার ক্যাপশনে নুসরত লিখেছেন, "আলোগুলো জ্বলতে থাকুক..." 

অন্যদিকে যশ আবার খানিকটা দার্শনিকভাবেই লিখেছেন, "মনের ভিতরে যে আলো রয়েছে, তাকে কখনও নিভতে দিও না..." যার প্রেক্ষিতে নুসরত আবার লিখেছেন, "এখন ও সবসময়, এভাবেই আলোকিত থাক..." 

জুটির ছবি এটা বুঝিয়ে দিচ্ছে যে, চারদিকে যতই 'ভাঙন', 'বিচ্ছেদ'-এর গুজব চলতে থাকুক না কেন, 'শত্তুরের মুখে ছাই' দিয়ে তাঁরা একসঙ্গেই আছেন, বিন্দাস আছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link