IPL আয়োজনের খবর স্রেফ গুজব বলে উড়িয়ে দিল নিউ জিল্যান্ড ক্রিকেট বোর্ড

Thu, 09 Jul 2020-4:25 pm,

শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরশাহির পর আইপিএল আয়োজন করতে চেয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে নিউ জিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে প্রস্তাব এসেছে বলে কয়েকদিন আগেই জানিয়েছিলেন এক বোর্ড কর্তা।

মারণ ভাইরাসের ধাক্কায় টি-টোয়েন্টি বিশ্বকাপ যে পিছতে চলেছে তা এপ্রকার নিশ্চিত। আর সেই জায়গাতেই আইপিএল করতে চায় বিসিসিআই। ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজনের জন্য ভারতই প্রথম পছন্দ তা আগেই পরিষ্কার করে দিয়েছেন বিসিসিআই সভাপতি। প্রয়োজনে ফাঁকা স্টেডিয়ামেও আইপিএল করতে তৈরি ভারতীয় বোর্ড।

 

ভারতে করোনা পরিস্থিতি কিছুতেই আয়ত্তে আনা যাচ্ছে না। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই বোর্ড কর্তারা মনে করছেন এই পরিস্থিতিতে ভারতের মাটিতে মেগা টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নাও হতে পারে। বিকল্প ভেন্যু হিসেবে বিদেশের মাটিতে হতে পারে আইপিএল। সবার সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

 

এদিকে নিউ জিল্যান্ড ক্রিকেট বোর্ড আইপিএল আয়োজনে যে আগ্রহ দেখিয়েছে বলে এক বোর্ড (BCCI)কর্তা দাবি করেছিলেন তা স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন নিউ জিল্যান্ড ক্রিকেট বোর্ডের মুখপাত্র রিচার্ড বুক।

রেডিও নিউ জিল্যান্ডকে NZC-র মুখপাত্র বলেন, "সোজা কতায় খবরটা গুজব। না আমরা আইপিএল আয়োজনের কোনও প্রস্তাব বিসিসিআই-থেকে পেয়েছি , না আমরা কোনও আগ্রহ দেখিয়েছি।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link