সিনেমা হল বন্ধ, তাতে কী, হাতের মুঠোয় ভারতীয় ওয়েব সিরিজ

Tue, 11 May 2021-6:49 pm,

নিজস্ব সাংবাদদতা: Covid এর দ্বিতীয় ঢেউয়ে আবারও সিনেমা হল বন্ধ কিন্তু বোর হবেন না, রয়েছে অসংখ্য ওয়েব সিরিজ, এখনও এই সিরিজগুলি না দেখা হয়ে থাকলে জেনে নিন 'মাস্ট ওয়াচ' তালিকায় কী কী রাখবেন... 

 'Mirzapur 2'  (Amazon Prime Video) এই সিরিজের প্রথম সিজন না দেখে থাকলে দ্বিতীয় সিজন দেখে সেই স্বাদ পাবেন না। আর আপনি যদি আলাদা করে রাজনীতি ভালবাসেন তবে অবশ্যই মিস করবেন না Mirzapur 2, এই সিরিজে  Ali Fazal, Isha Talwar, Divyendu, Pankaj Tripathi এর মত অভিনেতারা অভিনয় করেছেন। 

'Scam 1992: The Harshad Mehata Story' আপনি যদি ব্যবসা বাণিজ্যে আগ্রহী হন তাহলে এই সিরিজ আপনাকে দেখতেই হয়, এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেন Pratik Gandhi

'Kota Factory'  সাদা কালো স্ক্রিনে সিনেমা দেখা যুগ যুগ আগের তবে এই প্রথম কোনও ভারতীয়  Web Series যা সাদা কালো। 'Kota Factory'  ইতিমধ্যেই ছাত্র-ছাত্রীদের মধ্যে  জনপ্রিয়তা এনে দিয়েছে, আপনি যদি IT নিয়ে পড়াশুনা করে থাকেন তাহলে অবশ্যই দেখুন এই সিরিজ। 

'PANCHAYAT'। আপনার আমার সকলের  জীবনে বয়সের দরুন এমন পরিস্থিতি আসে যখন প্রত্যেকেই পড়াশোনা শেষ করে চাকরি খোঁজেন, এমনটা আপামর মধ্যবিত্তের চেনা ছবি। সেই গল্পই দেখতে অবশ্যই দেখুন 'PANCHAYAT' সিরিজ। আর যদি বা চাকরি পেয়েও যান, তারপর.......

'Sacred Games'। ভারতীয় ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম এইটি, এই সিরিজের সম্পর্কে আলাদা করে কিছুই বলার নেই। Saif Ali Khan, Nawazuddin Siddiqui, Pankaj Tripathi, Radhika Apte র মত তাবড় তাবড় অভিনেতারা অভিনয় করেছেন এই সিরিজে। তবে, এর সিকুয়েলটি অবশ্য তেমন টানটান হয় নি।

'Little Things'। একটি মিষ্টি সম্পর্কের গল্প নিয়ে এই ওয়েব সিরিজ। আপনি যদি নতুন নতুন কাছের মানুষ পেয়ে থাকেন, তবে এই সিরিজ একেবারে আপনার জন্য। মিথিলা পালিকরের অভিনয় চোখ টানবেই।

‘Permanent Roommates' ।পছন্দের মানুষের সঙ্গে থাকার সৌভাগ্য সবার হয় না। তবে যাঁদের হয়, তাঁদের একসঙ্গে চলার পথে এই সিরিজটি অবশ্যই দেখা উচিত। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link