বিশ্ব চ্যাম্পিয়নশিপের ভারতীয় দল থেকে বাদ হিমা দাস, চলছে জোর জল্পনা

Sat, 14 Sep 2019-11:57 am,

বিশ্ব চ্যাম্পিয়নশিপের রিলে ইভেন্টের জন্য ঘোষিত ভারতীয় দল থেকে বাদ পড়েছেন আসামের অ্যাথলিট হিমা দাস। জুনিয়র বিশ্ব চ্যাম্পিয়ন হিমা এই ইভেন্টে স্পেশালিস্ট। কিন্তু তাঁকেই কেন বাদ দিয়ে দল গড়ল জাতীয় অ্যাথলেটিক্স সংস্থা, তা নিয়ে চলছে জোর জল্পনা। 

৯ সেপ্টেম্বর সাত জনের রিলে দল ঘোষণা করেছিল জাতীয় সংস্থা। তাতে কিন্তু হিমার নাম ছিল। কিন্তু তার পরই ৪x৪০০ মিটার রিলে এবং ৪x৪০০ মিটার মিক্সড রিলের যে দলের প্রাথমিকভাবে পাঠানো হয়েছে তাতে হিমার নাম নেই। 

১৬ সেপ্টেম্বর পর্যন্ত হিমার নাম অন্তর্ভুক্ত করতে পারে জাতীয় সংস্থা। তা ছাড়া রিলের জন্য ছয়জনের নাম পাঠানোর কথা। জাতীয় সংস্থা সেখানে পাঠিয়েছে সাতজনের নাম। সেক্ষেত্রে হিমার নাম অন্তর্ভুক্ত হলেও দোহায় বিশ্ব চ্যাম্পিয়নশিপের রিলে ইভেন্টে তিনি নামবেন কি না তা নিয়েও নিশ্চয়তা নেই। 

জিসনা ম্যাথিউ, এম আর পুভাম্মা, রেবন্তী বীরামানি, শুভা ভেঙ্কটেশন, ভি কে বিস্ময়া এবং রামরাজ বিথিয়ার নাম পাঠানো হয়েছে মেয়েদের ৪x৪০০ মিটার রিলের জন্য। এদিকে ৪x৪০০ মিটার মিক্সড ইভেন্টের জন্য  জিসনা, পুভাম্মা ও বিস্ময়ার সঙ্গে জেকব আমোজ, মহম্মদ আনাস এবং নোয়া টম নির্মল রয়েছেন। 

এশিয়ান গেমসের পর থেকেই হিমা কোমরের নিচের অংশে ব্যাথায় কষ্ট পাচ্ছেন। জাতীয় সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, হিমা এখন ইউরোপে রয়েছেন। তাই তাঁর চোটের আপডেট তাদের কাছে নেই। হিমা পুরোপুরি ফিট না হলে তাঁকে দলে নেওয়া হবে না বলেই জানানো হয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link