Horoscope Today: প্রেমে সতর্ক থাকুন কন্যারা, ব্যবসায় ভালে ফলের সম্ভাবনা সিংহদের, পড়ুন আজকের রাশিফল

Mon, 10 Oct 2022-7:23 am,

মেষ রাশির জাতকরা বছরের শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে।

 

যারা এখনও অবিবাহিত বা সিঙ্গল, তাঁরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। কর্মস্থলে আপনার প্রোমোশন ঠেকায় কে।

 

প্রিয় মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন।  আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না। কথা বলে সমস্যা মেটান।

 

ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০২২ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

আবেগের বশে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফল পেতে পারেন। 

 

আর্থিক দিক দিয়ে সময়টা কন্যা রাশির জাতকের জন্য খুব একটা ভালো নয়। অনেকদিনের পরিশ্রম সফল হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। তবে প্রেমের বিষয়ে সতর্ক থাকবেন।

 

তুলা রাশির জাতকদের বছরটা অনুকূল। হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে।

 

আয়ের রাস্তা খুলে যেতে পারে। চাকুরিজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। যারা চাকরি খুঁজছেন, পেয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা আছে। 

ধনু রাশির ছাত্রদের জন্য বছরটা খুব ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। 

 

আর্থিক দিক দিয়ে এ বছরটা আপনার খুব একটা ভালো যাবে না। চাকুরিজীবীরা প্রোমোশন পেতে পারেন। প্রেমের সম্পর্কে খুব একটা কিছু উন্নতি দেখা দেবে না। 

খুশির খবর পেতে পারেন। ছোট ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা।

আজ আপনার রোমান্টিক দিক অন্বেষণ করার দিন। কেরিয়ারের দিকে নজর দেওয়াও গুরুত্বপূর্ণ। আপনি কি আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যের দিকে কাজ করছেন? যদি না হয়, তাহলে এখনই সেই সময়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link