Horoscope Today: সময় খারাপ সিংহের! শনির দৃষ্টিতে আর কোন রাশির ভাগ্যে কোপ?

Sat, 29 Apr 2023-9:11 am,

অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে।

অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।ব্যবসায় চিন্তা থাকবে।আজ ভাল কোনও কাজে বাধা পড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনোকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।

বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। চালাকি করে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে।

কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলোর জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। জটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান।

সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। বাবার জন্য মনোকষ্ট বাড়তে পারে।একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে।

চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। সারাদিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে কোনও আয় হতে পারে। বাবার সঙ্গে কোনও বিবাদ। কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে।কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।

বাড়িতে কোনও কলহ বাধতে পারে। চাকরিস্থলে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।কাজের প্রতি একটু অনীহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে।চাকরিতে চাপ বাড়তে পারে।খেলাধুলোর জন্য জয় আসতে পারে। ব্যবসার দিকে কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও বিপদ আসতে পারে।

প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে।আজ বাজে স্বপ্ন দেখার জন্য মানসিক ভাবে ভাল থাকবেন না। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও কারণে চিন্তা বাড়তে পারে।

বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি। বন্ধু নিয়ে কোনও বিবাদ।বাড়িতে অনেক অতিথি আসতে পারেন।

চাকরির জন্য ভাল যোগাযোগ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তি। আজ খুব শুভ দিন। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পুজো পাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চায় আনন্দ। চাকরিস্থলে চাপ বাড়তে পারে।সন্তানের জন্য খরচ বাড়তে পারে।আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন।

প্রেমে জটিলতা বাড়তে পারে। আসতে পারেকোনও উপহার। আর্থিক ব্যাপারে চাপ কোনও কারণে মনে ভয় বাড়াতে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ হতে পারে। আজ ব্যবসার দিকে একটু মন্দা হতে পারে। কাজের ব্যাপারে বাড়তে পারেউত্তেজনা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link