Horoscope Today: স্বাস্থ্যহানি বৃষর, আর্থিক গোলযোগে তুলা, পড়ুন রাশিফল

Thu, 03 Aug 2023-8:06 am,

আর্থিক অবস্থায় উন্নতি হবে বোঝা যাচ্ছে। বর্তমান সময়ে অনেক কিছুর ফল আশা করতে পারেন। পরিবারকে সঙ্গে পাবেন। খেয়ালি আচরণ বাদ দিন, নিজেকে আকর্ষণীয় করে তুলুন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে ভাল হবে। স্বপ্ন দেখা বন্ধ করবেন না। 

স্বাস্থ্য সংক্রান্ত অশান্তি থাকবেই। নিজের সাফল্য বজায় রাখুন। কর্মস্থানে ব্যস্ত থাকবেন। পরিবারকে অবহেলা করা বন্ধ করুন। ভ্রমণের সুযোগ রয়েছে এবং নিজের বুদ্ধিকে কাজে লাগান। 

শিশুদের সঙ্গে থাকুন, তবে দিনের শেষ ভাল হবে। নিজেকে এক জায়গায় অটল রাখুন। ঋণের অর্থ ফেরত পেতে সমস্যা হবে। প্রেমের চিন্তায় মগ্ন থাকবেন। অভিজ্ঞতা বাড়িয়ে তুলুন, সুখী হবেন। 

অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নিন। সময় ভাল যাবে। নিজের দৃঢ় মনোভাব বজায় রাখুন। বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি পাবেন। পার্টনারের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন, ব্যবধান যেন তৈরি না হয়। চেষ্টা চালিয়ে যান, একদিন লাভ পাবেন। 

জিনিসপত্র চুরি হবার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সময় কাটান, ভাল থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। নিজেকে একলা রাখবেন না। অনেক কিছু নতুন শিখবেন তাই চোখ কান খোলা রাখুন। 

প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক হবে। নিজের বেস্ট দিয়ে কাজ করুন। সংবেদনশীল হতে হবে, বেশি রাগ করলে চলবে না। নিজেকে ধরে রাখুন। শান্ত ভাবেই সিদ্ধান্ত নিন। অনিয়ম করবেন না, ভুগবেন তবে। 

স্বাস্থ্য ভাল থাকবে। তবে আর্থিক গোলযোগ থাকছে। নতুন সুযোগ আসবে। এগিয়ে যান। পরীক্ষামূলক ব্যবস্থায় অংশগ্রহণ করুন। নিজের মত করে কাজ করুন। পরিবারের দিকে নজর দিন। আপনার একতরফা বিষয়ে লাগাম আনুন। 

নতুন পদক্ষেপ গ্রহণ করুন। আপনার আর্থিক দিক উন্নত। ব্যক্তিত্ব উন্নতি হবে। রক্ষণশীল মনোভাব ছেড়ে দিন। আপনি জানেন আপনি কী তাই নিজেকে প্রতিজ্ঞাবদ্ধ রাখুন। বৈবাহিক সম্পর্কের দিকে নজর দিন। 

বন্ধুদের সঙ্গে সুখকর সময় কাটাতে পারেন। নিজেকে ট্র্যাক থেকে চেঞ্জ করবেন না। নিজস্বতা বজায় রাখুন। মেজাজ ঠিক রাখুন। ভুল করা থেকে বিরত থাকুন। সুখ আছে তবে ধৈর্য হারালে চলবে না। ধর্মের প্রতি মন থাকবে, নিজেকে শান্ত করে নিন। 

অনেক নতুন কিছু শিখবেন। তবে যে বিষয়টি লক্ষ্যণীয় অনেকের মুখোশ খুলবে। মূল্যবান পুরস্কার পাবেন। উচ্ছাস থাকবে। বলা উচিত নিজেকে নতুন করে খুঁজে পাবেন। একদিকে আনন্দ থাকবে তবে নিজস্ব পরিসরে ধারাবাহিকতা রাখুন। 

অনেকেই আপনাকে নিয়ে ঈর্ষা করে। আর নিজেকে দুঃখে রাখবেন না। অবসাদ ভাল নয়। বিনোদন থাকবে। পার্টনার ভাল কাজে সহায়তা করবে। সারাদিনে অনেক কিছু ঘটবে তবে দিনের শেষ ভাল রয়েছে। স্বাস্থের দিকে একটি নজর দেবেন। 

স্বাস্থ্য ভাল থাকবে। বৈবাহিক সম্পর্কে গন্ডগোল। আর্থিক অবস্থা ভাল। পেশায় একটু দনামনা রয়েছে তবে সমস্যার নয়। নিজেকে প্রফেশনাল রাখুন। একা একা কাজ করতে হবে তাই শক্তি সংগ্রহ করুন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link