Horoscope Today: রাগে অন্ধ বৃষ, ঝামেলায় মকর, পড়ুন রাশিফল

Tue, 04 Jul 2023-8:55 am,

বাড়তি উদ্যম থাকবে। অর্থ নিয়ে সমস্যায় বাড়বে। বিতর্ক থেকে এড়িয়ে যান। রসিক স্বভাব ভাল ফল দেবে। আসন্ন সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। সবাইকে বিশ্বাস করবেন না। ভালবাসার প্রতি দায়বদ্ধ হতে শিখুন।

নিজের অনুভূতি এড়াবেন না। রাগ এবং লোভ থেকে দূরে থাকুন। নেতিবাচক ভাবনা দূরে করুন। আপনি যা চাইছেন তার থেকে উল্টো কাজ হবে। নতুন কিছু চেনার চেষ্টা করুন। ভ্রমণ থেকে আজকে দূরে থাকাই ভাল।

বসের থেকে সাবধান। বেশ কিছু বিষয় ভাল মনে হবে, নিজের জন্য সময় বের করুন। বিবাহের প্রস্তাব আসতে পারে। টাকাকড়ি পরিশোধ হবে। প্রেমের জীবনে উন্নতি। ব্যবসায় অংশীদাররা আপনার থেকে সুযোগ নেবেন।

নিজের স্বার্থে অন্যকে আঘাত করবেন না। আর্থিক পরিস্থিতি সমস্যা দেখাতে পারে। প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হতে পারেন। চারপাশের অনেক মানুষ আপনাকে দিয়ে প্রভাবিত হবে। মেজাজ খারাপ থাকবে।

আজকে শক্তি বৃদ্ধি করতে হবে। তাড়াতাড়ি কাজ শেষ করুন। অর্থের আগমন ঘটবে। ব্যক্তিগত তথ্য প্রকাশ করবেন না। কাজের জায়গায় চাপ পাবেন। নিজের মনকে শান্ত করুন। যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তাদের লাভ হবে।

অনেকেই আপনার প্রশংসা করবে। কর্মক্ষেত্রে মূল্যবান সময় নষ্ট হবে। অন্যদের অসন্তুষ্ট করবেন না। পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নিন। কর্মক্ষেত্রে ভালবাসা পাবেন আজ। মানুষের উপদেশ ভেবে চিন্তে নিন।

সই করার সময় সজাগ থাকুন। সম্পত্তি নিয়ে ঝামেলা থাকবে। কাছের মানুষরা সাহস যোগাবে। অন্যদের খুশি করুন। সমর্থন পাবেন। দ্রুত অর্থ উপার্জনে অনেক লাভ দেবে। গার্হস্থ্য জীবন শান্তিপূর্ণ থাকবে।

সমস্যার কারণ হতে পারে অনেক কিছু। কিছু জনের থেকে দূরত্ব রাখুন, তাহলে ঝামেলা থাকবে না। খামখেয়ালি ব্যবহার মানুষের সঙ্গে সম্পর্ক নষ্ট করবে। উৎসাহের কাজকর্মে নিযুক্ত হন। ভয় রাখবেন না। অর্থ হ্রাস হতে পারে।

অনেকের দ্বারাই বিরক্ত হবেন। বাড়তি উদ্দীপনা থাকবে। আর্থিক নিরাপত্তা থাকবে। মানসিক শান্তি থাকবে। সম্ভাবনা আছে নতুন কিছু শুরু করার। স্বপ্ন সত্যি হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন।

অনেকেই আজকে যেচে ঝামেলা করবে। অনেকের সঙ্গে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক থাকবে। প্রত্যাশা কম থাকবে। সমস্যা সমাধান করতে হবে। অন্যদের রাজি করানোর ঠেকা আপনার নয়। কর্মক্ষেত্রে ভালবাসা পাবেন।

স্বপ্ন সত্যি হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত। বেশি আনন্দ করবেন না। সমস্যার কারণ হতে পারে। পরিবারের থেকে আশা করবেন এক, পাবেন আরেক। অনেকেই আজকে আপনাকে জ্বালাতন করবে।

ঘরবাড়ি নিয়ে চিন্তায় থাকবেন। উপার্জনে সমস্যা। কাছের মানুষের অনুভূতি প্রসঙ্গে জানতে পারবেন। সন্দেহের মনোভাব দুর করুন। শক্তি নিয়ে কোনও অসুবিধা হবে না। মেজাজ নষ্ট করবেন না। নতুন উদ্যোগ নিন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link