Horoscope Today: আর্থিক চাপে মিথুন, সাংসারিক টানা-পোড়েনে মকর, পড়ুন রাশিফল

Mon, 19 Jun 2023-9:46 am,

নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। বেকারদের নতুন কর্মলাভের যোগ, পারিবারিক সুখশান্তির বৃদ্ধি ও সন্তানের কোনও শুভ খবরে পারিবারিক আনন্দ ও গর্ব। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ। শরীর চলনসই।

বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। টাকা চুরি হতে পারে। জলপথে বেড়াতে না যাওয়াই ভাল হবে।

আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে।

আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন। অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে সেটি নিয়ে নিন। ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ আছে। প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি আজ কাটিয়ে উঠতে পারবেন ।

বেসরকারী চাকরীজীবীদের সাথে রহস্যজনকভাবে ঝামেলা দেখা দেবে। নিজের পরিকল্পণা মতো কাজে অত্যন্ত সাফল্য আসবে, রহস্যজনক কারনে সমস্ত কাজে বাধা বিপত্তি দেখা দেবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে এবং কোনো ট্যাকনিক্যাল বিষয়ে বিশেষ সাফল্য পাবেন। ধর্মীয় কাজে মেডিটেশন বা সাধনায় আজ সাফল্য আসবে।

শান্ত মনের মানুষ কারো সাতপাঁচে থাকেন না অন্যের অশান্তি আপনার মানসিকতার ক্ষতি করবে, শারীরিক দিকে সুগার বৃদ্ধি করবে। চিকিৎসকের পরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য পরিবারে আলোচনা হতে পারে। আর্থিক দিক একটু দুর্বল থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু বান্ধব আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

প্রত্যাশিত কোনো একটি কাজে আজ অগ্রগতি লাভ করবেন। বিকেলের দিকে ব্যবসায়ীকভাবে খুবই লাভবান হওয়ার সম্ভাবনা আছে। বকেয়া কোনো কাজের বিল আদায়ের যোগ প্রবল। বড় ভাই ও বন্ধুর সাহায্যে আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

আজ প্রতিবেশীদের হিংসার জন্য কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন।

মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনোকষ্ট তৈরি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে।

 

শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আর্থিক ক্ষতি হতে পারে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link