Horoscope Today: শনিবারে শনির দৃষ্টিতে ভাগ্যবদল কোন কোন রাশির? পড়ুন, আজকের রাশিফল

Sat, 04 Mar 2023-8:18 am,

আপনি চারপাশের সবকিছুই বুঝতে পারবেন। সবসময় খারাপ জিনিস হতে হবে এমন নয়। আপনি আজ আপনার স্বাভাবিকের চেয়ে অনেক বেশি অভিব্যক্তিশীল। এভাবে আপনি জীবনের অনেক কিছুই বের করতে পারবেন এবং অন্যদেরও বলতে পারবেন যে আপনি কেমন অনুভব করছেন। আপনার ক্লান্ত মনকে নয় আজ হৃদয়কে অনুসরণ করুন।

দিনের ব্যস্ততায় হারিয়ে যাওয়া খুব সহজ। কর্মক্ষেত্রে নানা ধরনের প্রশ্ন নিয়ে আপনার কাছে লোকজন আসতে পারে। তবে খেয়াল রাখবেন এতে যেন আপনার মনোযোগ নষ্ট না হয়। অন্যের সমস্যার প্রতি যত্নবান হওয়া ছাড়া আজ আপনার আরও অনেক কিছু করার আছে। তাই আপনার টাস্ক লিস্টে কী বলা আছে, সেদিকে নজর দিন।

আজ আপনার মনে একটাই কথা থাকা উচিত সেটা আপনার পরিবার। কর্মক্ষেত্রে আপনার সময়টা অবশ্যই গুরুত্বপূর্ণ। কিন্তু তার মানে এই নয় যে, আপনার যা কিছু আছে, সবই সেখানে রেখে দিয়েছেন। আপনার পরিবারে কয়েকটি বিষয় চলছে যা আপনার মনোযোগের প্রয়োজন, তাই আজ আপনি সেই দিকে মনোযোগ দেওয়াই শ্রেয়। মনে রাখবেন, আপনার মতামত অনেক গুরুত্বপূর্ণ। তাই এসব বিষয়ে আপনার ইনপুট দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

তাদের ভুল প্রমাণ করার দিন। আপনার মনকে কিছু দীর্ঘমেয়াদি লক্ষ্যের দিকে স্থির করতে হবে এবং সেগুলো নিয়ে কাজ শুরু করতে হবে। ভবিষ্যতে কী করতে চান? আপনি যে লাইফস্টাইল চান, তা কীভাবে অর্জন করবেন? বসে বসে কী কী করতে হবে, তার একটা তালিকা তৈরি করুন। এটি আপনার মন পরিষ্কার করতে সাহায্য করবে, এবং অন্যদেরও আপনার সম্পর্কে সন্দেহ থাকবে না তাহলে তাদের মতামত গুরুত্বপূর্ণ নয়!

ভ্রমণপিপাসু, তাই বসে বসে পরের কথা চিন্তা না করে, পরের কথা চিন্তা করে দিনটা নিজের জন্য এখানে প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা নিতে হবে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য দিনটি শুভ।

আপনার ভেতরের জ্ঞান আজ কন্যা রাশির জাতক-জাতিকারা খুব শক্তিশালী। আপনি হয়তো খুব শক্ত মনের মানুষ। তুমি এখন যা ভাবছ সেটাই সঠিক। তাই আজ কোনও চটজলদি সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি হয়তো দু'বার ভাবতে চাইবেন এবং আপনার অন্তরের কথা শুনতে চাইবেন। তোমার অন্ত:করণ কখনও ভুল হয় না।

কোনও আর্থিক প্রয়োজনের বন্ধু আজ আপনার কাছে আসতে পারে। যদিও এই বিষয়টা একেবারে অস্পষ্ট হতে পারে, তবুও আপনি তাদের সাহায্য করার জন্য নিজেকে এগিয়ে রাখবেন। এটা তোমার জন্য ভালো, তুমি সবসময় সাহায্য করতে প্রস্তুত। তবে খেয়াল রাখবেন, সঞ্চয়ের সব টাকা যেন তাদের পেছনে খরচ না হয়। তাদের সাহায্য করুন, অবশ্যই, কিন্তু নিজেরও চিন্তা করুন এবং আপনার যা প্রয়োজন তা আলাদা রাখুন।

শব্দই আপনার সবথেকে শক্তিশালী অস্ত্র, আজ সেই স্যুটগুলোই ব্যবহার করতে হবে ম্যাক্স পর্যন্ত। আপনি নিজেকে কর্মক্ষেত্রে এমন একটি পরিস্থিতিতে পাবেন যেখানে আপনাকে আপনার শব্দগুলি ব্যবহার করতে হবে একজন মানুষকে বোঝাতে যে হয়ত চলে যাচ্ছে। আপনার ঊর্ধ্বতনরা আপনার ওপর আস্থা রেখেছেন এবং আপনি অবশ্যই তা করতে পারেন। শুধু ভাষার শক্তি ব্যবহার করে তাদের ফিরে পেতে নিশ্চিত হোন।

তোমাকে আজ স্পটলাইটে ফেলা হবে সাগ। আপনি মনোযোগের কেন্দ্র হয়ে থাকতে পছন্দ করেন, সুতরাং পরিষ্কারভাবে এটা আপনার জন্য সুবিধা আনবে। চারদিকে মানুষ থাকায় একটু দক্ষতার পরিচয়ও দিতে হবে। তাই ভাবুন, আপনি কী করবেন, যাতে আপনার চারপাশে যারা আছেন, তারা আপনার কাজের প্রতি আসক্ত থাকে - আর তারপর তা প্রাণপণ করে করুন।

কখনও কখনও অতীতকে খোঁজা বড় হওয়ার একটা দারুণ উপায়। আজ ঠিক এই কাজটিই করতে হবে। একটি নতুন সুযোগ আপনার সামনে আসছে, এবং এটি নিয়ে আপনাকে খুব কৌশলগতভাবে চিন্তা করতে হবে। আপনার অতীতের অভিজ্ঞতাগুলো সম্বন্ধেও একই বিষয় নিয়ে চিন্তা করুন। কীভাবে সামলালেন? প্রতিবন্ধকতাকে কীভাবে অতিক্রম করলেন? কারণ, সারাদিনের কাজে এই জিনিসটাই ব্যবহার করতে হবে।

হাজারো জিনিস আছে, যা নিয়ে তুমি ভাবছ। কিন্তু এত কিছু মাথায় থাকলে কাজ হবে কী করে? সবচেয়ে ভালো হবে, কাজ বা ব্যক্তিগত সবকিছুর তালিকা তৈরি করা এবং আপনার মনোযোগের আরও কী প্রয়োজন তা দেখা। আপনার অগ্রাধিকারের বিষয়গুলোর ওপর মনোযোগ কেন্দ্রীভূত করুন এবং এরপর অন্যদের কাছে আসুন। সারাদিন মনটা যেন গোলমাল না করে। বিষয়গুলো পরিষ্কারভাবে বোঝার জন্য ধ্যান করা সবচেয়ে ভালো।

আপনি আজ নিজেকে শক্তিশালী মনে করবেন। কিছুদিন ধরে যে সব কাজ করার ইচ্ছে ছিল, আজ সেই সব কাজ করতে পারার দিন। আমাদের কাজের মানে এই নয় যে, কাজ করতে হবে। এমন কোন খেলা আছে যা তুমি করতে চাও? নাকি এমন একটা কোর্স, যেটা তুমি করতে চাও? আপনার শক্তির জোরে আজ যে কোনও কিছু সম্ভব - তাই চলে যান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link