Horoscope Today: শনির প্রভাব কাটিয়ে আজ ভাগ্য ফিরবে কোন কোন রাশির?

Sat, 11 Mar 2023-8:19 am,

আপনি যদি খুব বেশি পরিশ্রম করে থাকেন এবং রিল্যাক্স হওয়ার সময় না পেয়ে থাকেন, তাহলে আজ সেই কাজ করার দিন। ছুটি নিয়ে যা ইচ্ছে তাই কর। নতুন মাস শুরু করুন এমন একটি ট্রিট দিয়ে যা আপনি জানেন যে আপনি যোগ্য। এটি আপনাকে সারা সপ্তাহ ধরে শান্ত রাখবে এবং কর্মক্ষেত্রেও আপনাকে কঠোর পরিশ্রম করতে সাহায্য করবে।

এমন কেউ কি আছে যার সঙ্গে কিছুক্ষণ কথা বলার কথা ভাবছেন? আজই তাদের কাছে যান এবং আপনার জন্য সবকিছু ঠিক হয়ে যাবে। নক্ষত্র আজ আপনার অনুকূলে রয়েছে এবং বন্ধুত্ব, সম্পর্ক এবং পরিবারের সাথে এখান থেকে এটি ঊর্ধ্বমুখী হবে। আপনাকে শুধু ফোন তোলার ক্ষেত্রে সেই প্রথম পদক্ষেপ নিতে হবে এবং অন্য সব কিছু নিজেই প্রবাহিত হবে।

আপনি যদি কোনো বিষয়ে দৃঢ়প্রত্যয়ী হন, তা হলে সেই বিষয়ে বিশ্বাস বজায় রাখুন। আপনার সহজাত ক্ষমতা আজ তুঙ্গে। আপনার যা কিছু মনে হচ্ছে, সব কিছুকে সামনে রেখে আপনি হয়তো সেই সুখবরটা পাবেন, যেটার জন্য আপনি অপেক্ষা করছিলেন।

আপনার স্পর্শকাতর ব্যক্তিত্ব সাধারণত আপনার সেরাটা পায়। তবে আজ সাহসী হওয়ার দিন। আপনার সংবেদনশীলতাকে দূরে সরিয়ে রাখুন এবং আপনার শক্তিশালী অংশগুলি অন্বেষণ করুন। সাহসী হোন। এমন কিছু করুন যা আপনি সাধারণত করবেন না, এমন কিছু বলুন যা আপনি কিছুদিন ধরে বলতে চাচ্ছিলেন। তুমি অবাক হয়ে দেখবে যে তুমি কী করতে পারছ।

তোমার মধ্যে যে সিংহ আছে সে নিজের কাছেই সত্য। আজ আপনি স্বাভাবিকের চেয়ে বেশি সাহসী বোধ করছেন এবং এটি আপনার জন্য মাসটিকে একটি ভাল করে তুলতে যাচ্ছে। যদি আপনার কিছু করার আছে, তাহলে সাহসের সাথে এগিয়ে যান এবং এটা করুন। বিশেষ করে ব্যবসার ক্ষেত্রে।

আজ হয়তো একটু শ্বাস নিতে চাইবেন। নিজের সমস্যার কথা ভুলে গিয়ে চারপাশের ভালোর প্রশংসা করুন। আজ আপনার জীবনে ইতিবাচকতা নিয়ে আসবে এবং এটি আপনাকে নতুন দৃষ্টিকোণ থেকে বিষয়গুলিকে দেখতে সাহায্য করবে। খোলা মনে কথা বলুন।

আজ নিজের আর্থিক অবস্থা ঠিক রাখুন। আপনার যে জিনিসের প্রয়োজন নেই তার জন্য ব্যয় করবেন না কারণ আজ আপনি না জেনেই অতিরিক্ত ব্যয় করতে পারেন এবং এটি পরে আপনার জন্য সমস্যা তৈরি করবে। আজ নিজেকে সব সময় ভিত্তি করে রাখুন এবং নিশ্চিত করুন যে আপনি অবিবেচকের মতো কেনাকাটা করছেন না। আপনি যা-ই খরচ করুন না কেন, তা লিখে রাখুন, যাতে আপনি আজ আপনার আর্থিক অবস্থা কোথায় যাচ্ছে তার হিসাব রাখতে পারেন।

তুমি সমস্যা সমাধানকারী, কিন্তু সংসারের ভার কাঁধে নিয়ে চলতে পারো না। জগতের সমস্ত সমস্যা সমাধানের চেষ্টা না করে বাস্তবসম্মত লক্ষ্য স্থির করার চেষ্টা করুন। এটা আপনাকে শান্তিতে রাখবে এবং আপনাকে সন্তুষ্ট রাখবে।

আপনার দুঃসাহসিক দিকটি এক পাশে রেখে আজ কাজে মন দেওয়ার সময় এসেছে। কর্মক্ষেত্রে নক্ষত্র আপনার অনুকূলে অবস্থান করায় আজ আপনার লক্ষ্যের প্রতি মনোযোগী হওয়ার শ্রেষ্ঠ দিন। আপনি হয়তো সেই প্রমোশন পাচ্ছেন, যার জন্য আপনি অপেক্ষা করছিলেন। অথবা এমন কোনো চিহ্ন পাচ্ছেন, যা আপনাকে সেই ঝুঁকি নিতে বলছে, যা আপনি কিছুদিন ধরে নিতে চাচ্ছেন।

আজ আপনার আধিপত্যকে দূরে সরিয়ে রেখে আপনার আশেপাশে যারা আছেন তাদের সাহায্য করার দিন। আপনার বুদ্ধি ও অন্তর্জ্ঞানের প্রয়োজন হতে পারে আপনার কর্মস্থলে, এমনকি বন্ধু ও পরিবারের আশেপাশেও। নিজের মতামত জানাতে নিশ্চিত হোন, তবে তা সূক্ষ্মভাবে করুন।

আপনি কি ইদানীং আপনার অনুভূতিকে একটু বেশিই আড়াল করছেন? প্রিয়জনের সঙ্গে খোলাখুলি কথা বলার এবং নিজের সমস্যাগুলি ভাগ করে নেওয়ার জন্য আজ দিনটি সেরা। আপনি জানেন না, আপনি হয়তো আপনাকে সাহায্য করার জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে পারেন এবং নির্দেশনা দিতে পারেন।

আপনি খুব বেশি দান করছেন, যা ভালো। কিন্তু আপনার সময় ও শক্তি নষ্ট করবেন না এমন লোকদের ওপর যারা আপনাকে মূল্য দেয় না। আপনার প্রকৃত ব্যক্তিদের চিনতে চেষ্টা করুন এবং তাদের সাহায্য করার জন্য আপনার শক্তি প্রয়োগ করুন, এবং আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে ভুলবেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link