Horoscope Today: মঙ্গল কোন কোন রাশির জাতকের শুভ! পড়ুন আজকের রাশিফল

Tue, 14 Mar 2023-7:27 am,

তুমি তোমার উচ্চাকাঙ্ক্ষা পর্যন্ত যে কোন বিন্দুতে তোমার চেয়ে শ্রেষ্ঠ স্থানে আছ। এটি কঠিন, এটি উজ্জ্বল, এবং আজ এটি আপনাকে প্রদর্শন করবে যেখানে আপনাকে পরবর্তী আপনার শক্তিগুলি নির্দেশ করতে হবে। এখানে আপনি আপনার সবচেয়ে উল্লেখযোগ্য পরিপূর্ণতা পাবেন এমন কিছু সম্পাদনের মাধ্যমে যা অন্য কেউ সত্যিই আপনি করতে পারবেন বলে মনে করেন না।

আপনি আপনার সঙ্গীদের যে কোন কথা বলতে পারেন এবং তারা বুঝতে পারবে-সব কিছু বিবেচনা করা হয়েছে, এই কারণেই তারা আপনার সঙ্গী, ঠিক? তাই, কোন কারণে আপনি বলবেন যে,  ভেতরে আটকে না রেখে, ভাগ করে নিতে হবে। শুধু সময় বের করতে হবে। তাই কাউকে ফোন করুন এবং দেখুন কখন তাদের কথা বলার সুযোগ হয়।

প্রমোশন পাওয়ার ব্যাপারে অনেক কিছু ঠিক করলেও আপনি যত দ্রুত হওয়া উচিত তার চেয়ে দ্রুত এর দিকে যেতে পারবেন না। এসব জিনিসের জন্য কিছু সিরিয়াস এনার্জি দরকার। সুতরাং আজ আপনাকে পরবর্তী অডিটে কি ঘটবে বা আপনি যে বিশাল অগ্রগতি পাবেন তার জন্য খুব জোর দেওয়া ছেড়ে দিতে হবে। শুধু দৈনন্দিন জিনিসপত্রের চারপাশে কেন্দ্র করে থাকুন।

চিন্তা করে কী কোনও ভালো কার্যসিদ্ধি হচ্ছে?  সত্যি বলতে কী, যদি তা না-ই হয়, তাহলে হয়তো সেটা হওয়া উচিত ছিল! আপনার খরচ এই মুহূর্তে বাড়তে পারে এবং এটি আপনার আর্থিক সীমা এবং অর্থ পরিচালনা করার উপায়গুলি পুনর্বিবেচনার একটি আদর্শ সুযোগ।বিষয়গুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

তোমার শক্তি আছে যাতে কেউ কেউ চমকে যায়, তবুও তারা দূরে থাকতে পারে না। মানুষ এখন আপনার সঙ্গে মেলামেশা করার প্রয়োজনীয়তা খুঁজে পাবে এবং আপনি যেভাবে শক্তি সঞ্চয় করছেন এটা কোন ধাঁধা নয়। আমরা যখন প্রেম-রোমান্স নিয়ে কথা বলি, আপনি যদি তা উপভোগ না করেন, তাহলে আপনি তা ঠিকমতো করছেন না। হ্যাঁ, প্রেমের জন্য অনেক পরিশ্রম করতে হয়, কিন্তু সেই সঙ্গে তা উপভোগ করা উচিত। আপনার জীবনে যদি এই মুহূর্তে অতিরিক্ত বিষাক্ততা থাকে, তাহলে রোম্যান্স থেকে এক পা পিছিয়ে নিজের দিকে নজর দেওয়াই ভাল।

আজ আপনার দিক থেকে কিছু দরকারি বিশ্লেষণ আসছে, সে দিকে নজর দেওয়া উচিত। যখন কেউ আপনাকে সহায়ক টিপ দেওয়ার প্রচেষ্টাকে আলাদা করে রাখে, তখন আপনার কৃতজ্ঞ হওয়া উচিত-সতর্ক নয়। তারা আপনাকে যা জানায় তা সাবধানে শুনুন এবং যদি আপনি চান যে তারা আপনাকে যা জানায় তার বিপরীত হতে আপনি সাহায্য করতে পারবেন না, তবে যত বেশি বলুন-তাহলে এই বিষয়ে রাজনৈতিক হোন।

বুদ্ধিমত্তার দিক থেকে কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করা এই নিশ্চয়তা দেয় যে, আপনি তাদের সঙ্গে আবেগপূর্ণ সম্পর্ক স্থাপন করবেন, আপনার পছন্দ-অপছন্দের দিক থেকেও। তাই, যখন আপনি অন্য কোনো অনুভূতির সন্ধান করছেন, তখন এই ব্যক্তির সঙ্গে উচ্চস্তরের - আকস্মিক কথোপকথনের - বিষয়ে কথা বলুন।

যখন আপনি এবং আপনার সমস্ত আত্মীয়রা বিভিন্ন বিষয়ে একমত হন, তখন এটা খুবই আনন্দদায়ক হয়, কিন্তু বাড়িতে এটা সবসময় সম্ভব হয় না। এটা একটা বাস্তবতা-তাহলে এটা আশা করবেন না যে, সেখানে কিছু বিশাল ভাঙ্গন চলছে। শুধুই জীবন। স্রোতের সঙ্গে যাও, তাড়াতাড়ি সব ভালো হয়ে যাবে। আপনার প্রকৃত আবেগকে আড়াল করার বা এড়িয়ে যাওয়ার কোন কারণ নেই যাতে করে আপনি লড়াই থেকে বেঁচে যেতে পারেন-যেহেতু সম্ভাব্য কোন উপকার থাকা সত্ত্বেও এটি ন্যায্য নয়।

আজ এমন আনন্দ উপস্থিত করবে যা আপনাকে মনে করিয়ে দেবে কিভাবে জীবন মাঝে মাঝে খুব উজ্জ্বল হতে পারে! আপনি যেখানেই যাবেন বাইরের লোকরা আপনার দিকে তাকাবে, আর আপনি দারুণ সময় কাটাবেন। যে সামান্য বিস্ময়গুলি একটি সুন্দর দিন তৈরি করতে সাহায্য করে তার অধিকাংশের প্রশংসা করুন।

পরিবর্তনের জন্য আবেগপ্রবণ হওয়ার প্রয়োজন নেই-যে সুযোগে আপনি আপনার জীবনে বিষয়গুলিকে মিশ্রিত করার এবং অপ্রত্যাশিতভাবে বিষয়গুলিকে কাজ করার আশা করছেন, আপনার সবকিছু পুরোপুরি পরিবর্তন করার প্রয়োজন নেই। এটা আপনার জন্য মাথা ভাঁজ করা এত কঠিন, এটা আপনাকে আপনার জন্য একটি শিষ্ট ক্ষমা প্রদান করে কোন উপায়ে চেষ্টা না, ঠিক? ভুল! আপনার যে অস্তিত্ব থাকা দরকার, তার দিকে পা বাড়ান।

আপনি যত বেশি আত্মবিশ্বাসী বোধ করবেন তত বেশি আকর্ষণীয় অন্যান্য ব্যক্তিরা আপনাকে খুঁজে পাবে - এটি একটি মৌলিক বাস্তবতা। তাই আজ, আপনি যদি কাউকে আকৃষ্ট করার চেষ্টা করছেন, আপনার নির্দিষ্ট কর্মসংস্থানে কাউকে চমকে দেওয়ার চেষ্টা করছেন, বা ক্ষমতায় থাকা কাউকে দেখান যে আপনি এমন একজন যাকে বিশ্বাস করা যেতে পারে, সেই সময়ে নিজের প্রতি আস্থা রাখুন এবং আপনি যা পেয়েছেন তা দেখান।

আজ আপনার সময় কীভাবে পরিকল্পনা করবেন তা আপনাকে খুঁজে বের করতে হবে—আপনি দেরীতে নিজেকে অতিরিক্ত বুক করার প্রবণতা দেখিয়েছেন, এবং এটি সম্ভবত এইভাবে এগিয়ে যাওয়ার সুযোগে আপনার উদ্বেগের অনুভূতি আরও খারাপ করতে চলেছে। তাই সংগঠিত করুন। আরও একদিনের জন্য কখন জিনিসগুলি ছেড়ে দিতে হবে তা চয়ন করুন। আজ, আপনাকে অনেক লোককে সাহায্য করতে হতে পারে, তবুও আপনি অনেক লোককে সাহায্য করার সুযোগ পাবেন না!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link