Horoscope Today: প্রেমে শুভ বৃষর,পরিকল্পনা প্রয়োজন সিংহর, পড়ুন রাশিফল

Sat, 18 Mar 2023-8:38 am,

আজ আপনার নিজের মধ্যে নিজেকে দেখার জন্য সবচেয়ে ভালো। আপনি যদি বসে বসে অতীতের ভুলগুলো নিয়ে চিন্তা করেন তাহলে আপনি আপনার সব সমস্যা সমাধান করতে পারবেন। এটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনি কোথায় ভুল করেছেন এবং আপনার শক্তিমান এবং ইতিবাচক মনোভাব আপনাকে এগিয়ে যেতে সহায়তা করবে এবং ভুল জিনিসগুলিকে সঠিক করার জন্য পরিবর্তন করবে।

আপনি যদি কোনও সম্পর্কে জড়িয়ে থাকেন, তাহলে আজ আপনার জন্য দিনটি শুভ। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বিষয়গুলি মসৃণ হতে চলেছে এবং আপনি দুজনেই একে অপরকে বুঝতে সক্ষম হবেন। আপনি যদি সিঙ্গেল হন, তা হলে প্রেমের স্পেকট্রাম থেকে এক পা পিছিয়ে যাওয়াই ভাল। আপনাকে সম্পূর্ণ করার জন্য কাউকে খুঁজতে যাবেন না, আপনি নিজেকে সম্পূর্ণ করুন।

আজ আপনার নিজের মধ্যে নিজেকে দেখার জন্য সবচেয়ে ভালো। আপনি যদি বসে বসে অতীতের ভুলগুলো নিয়ে চিন্তা করেন তাহলে আপনি আপনার সব সমস্যা সমাধান করতে পারবেন। এটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনি কোথায় ভুল করেছেন এবং আপনার শক্তিমান এবং ইতিবাচক মনোভাব আপনাকে এগিয়ে যেতে সহায়তা করবে এবং ভুল জিনিসগুলিকে সঠিক করার জন্য পরিবর্তন করবে।

আজ এমন কারও সঙ্গে দেখা হতে পারে, যিনি আপনার আগ্রহকে খাটো করে দেখবেন। লজ্জা না করে এবং তাদের প্রথম নড়াচড়ার জন্য অপেক্ষা না করে, আপনার পা সামনে রাখুন এবং প্রথম নড়াচড়া করুন। কখনও কখনও আপনাকে প্রথমে চেষ্টা করতে হবে যাতে আপনি যা চান তা পেতে পারেন।

কর্মস্থলে দায়িত্ব হস্তান্তরের কারণে প্রিয়জন ও পরিবারের কাছ থেকে সামান্য বিচ্ছিন্নতার সম্মুখীন হতে পারেন। আপনার কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে শুধু একটু পরিকল্পনার প্রয়োজন। একটু পরিকল্পনা করলেই সব ঠিক হয়ে যাবে।

আপনি আপনার প্রেমিক-প্রেমিকাদের জন্য ভালো জায়গায় আছেন। মানুষের মধ্যে সবচেয়ে খারাপ ধরে নিয়ে ঝামেলা না করার চেষ্টা করুন। সঙ্গীকে বিশ্বাস করুন, সন্দেহ করবেন না। আপনার সঙ্গী আপনাকে ভালবাসে, আপনাকে আঘাত করার মতো কিছু করবে না। মনের মধ্যে কিছু তৈরি করা স্বাস্থ্যসম্মত নয়।

আত্মবিশ্বাস আজ আপনার জন্য আশাব্যঞ্জক। আপনি নিজেকে নিয়ে খুবই আত্মবিশ্বাসী এবং স্বচ্ছন্দ বোধ করছেন। ঝুঁকি নিয়ে নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসার জন্য দিনটি শুভ। এমন কিছু কর, যা তুমি কখনো করবে না বলে মনে কর। আপনার আত্মবিশ্বাস আজ আপনাকে এর মাধ্যমে পেয়ে যাবে এবং আপনি অভিজ্ঞতা সম্পর্কে খুশি হবেন।

আপনার অতীত থেকে কেউ আপনার জীবনে ফিরে এসে আপনাকে চমকে দিতে পারে। কিন্তু আপনি কি সত্যিই তাদের সেখানে দেখতে চান? আপনি হয়তো এই মুহূর্তের গরমে তাদের ইচ্ছার কাছে নতি স্বীকার করতে পারেন, কিন্তু আপনি আসলে কী চান তা নিয়ে বসে চিন্তা করা সবচেয়ে ভালো। ভালো-মন্দ দিকগুলো বিবেচনা করে সিদ্ধান্ত নিন যে, আপনি সত্যিই এই ব্যক্তিকে আপনার জীবনে ফিরে পেতে চান কি না।

আজ খুব ব্যস্ত। আপনি একটি পরিবর্তনের হিসেবে এই ব্যস্ততা উপভোগ করতে যাচ্ছেন। সারাদিন ভাবনার স্রোত বইতে থাকে। আপনি তাদের সব একদিনে বাস্তবায়ন করতে সক্ষম না হতে পারে, তাই তাদের লিখতে মনে রাখবেন যাতে আপনি তাদের উপর পরে কাজ করতে পারেন যখন আপনি আপনার জীবনে ফিরে house.person ছেড়ে সক্ষম হবে বা না।

আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে। তোমরা দুজনেই ভিন্ন ভিন্ন জিনিসের জন্য অপেক্ষা করছ, আর অন্যজন মানিয়ে নিতে চায় না। এ অবস্থায় সবচেয়ে ভালো হয় ভালোবাসা থেকে কিছুটা সময় নিয়ে নিজেকে গুটিয়ে রাখা। নিজের লক্ষ্যের দিকে নজর দিন এবং সঙ্গীকে তার লক্ষ্যের দিকে নজর দিতে দিন। দু'জনের যা ইচ্ছে তাই হয়ে গেলে আবার একবার একসঙ্গে থাকার কথা বলতে পারেন।

এই মূহুর্তে আপনার যে কয়েকটি বিষয় আছে তা তদন্ত করার চেষ্টা করুন। সত্যিই, আপনার যুক্তি থেকে অনুভূতিগুলোকে বের করে দেওয়া অযৌক্তিক বলে মনে হতে পারে কিন্তু আপনি শীঘ্রই এর বুদ্ধিমত্তা বুঝতে পারবেন, যখন নতুন ব্যক্তিদের সঙ্গে কথা বলা আরও সহজ হয়ে উঠবে।

আজ সারাদিন ধরে, আপনি সব দিক থেকে অতীতের ক্রিয়াকলাপের প্রভাব দৃঢ়ভাবে অনুভব করবেন-এটি ভাল স্মৃতি এবং খারাপ স্মৃতি উভয়ই অন্তর্ভুক্ত করতে পারে, তাই উভয়ের জন্য প্রস্তুত থাকুন। উপলব্ধি করুন যে, এই নেতিবাচক সাক্ষাত্গুলো আপনাকে কিছু উল্লেখযোগ্য ব্যায়ামের সঙ্গে পরিচিত হতে সাহায্য করেছে। দার্শনিক কৌশল অবলম্বন করুন এবং চালিয়ে যান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link