Horoscope Today: আর্থিক সুবিধা বৃষর, প্রেমে বিচ্ছেদ মিথুনের, পড়ুন রাশিফল

Sat, 27 May 2023-9:42 am,

আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকুন। প্রয়োজনা ঝামেলা এড়াতে ব্যক্তিগত কৌশল অবলম্বন করতে পারেন। সপ্তাহের শেষের দিকে সমস্যা কেটে যাবে ও আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন। ব‌্যবসায়ীদের অধিক বিনিয়োগ সত্ত্বেও লাভবান নাও হতে পারেন।

সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ। একটু দুষ্টবুদ্ধি বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে। একাধিক কাজ বর্তাবে আপনার উপর। পারিবারিক ক্ষেত্রে এই সময় সমস‌্যা ও উদ্বেগ বৃদ্ধি পেলেও নিজের বুদ্ধিমত্তার দ্বারা সমাধান করার চেষ্টা করুন।

প্রতিটি কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। আপনি যে লক্ষ্যগুলি স্থির করেছেন, সেগুলি কতটা পূর্ণ হয়েছে, কতটা হওয়া বাকি তা দেখার জন্য এটি আদর্শ সময়।ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। আজ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা হবে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে।

অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। আজ সংসারে কোনও তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ নিয়ে চিন্তা থাকবে। কৃষিকাজে সাফল্য আসতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পারিবারিক সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

সপ্তাহে মধ্যভাগে উচ্চশিক্ষার যোগ রয়েছে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। চট করে মাথা গরম করবেন না। নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। সাফল্য আসার সম্ভাবনা।মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশোনার ক্ষেত্রে অসুবিধা হবে। ব্যবসায় আয় বাড়বে।

সপ্তাহে মধ্যভাগে উচ্চশিক্ষার যোগ রয়েছে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। চট করে মাথা গরম করবেন না। নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। সাফল্য আসার সম্ভাবনা।মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশোনার ক্ষেত্রে অসুবিধা হবে। ব্যবসায় আয় বাড়বে।

নিজেকে সংশোধন করুন।বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে।ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে ও পায়ে সমস্যা বাড়তে পারে।কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন।

সন্ধ্যার দিকে কোনও ভাল কাজে সাফল্য লাভ হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পড়াশোনার জন্য বিদেশে যাওয়া নিয়ে আলোচনা।শারীরিক ও আর্থিক ক্ষেত্রে শুভ ফল দেবে বলে মনে করা হয়। এই সময় উপার্জনের পরিমাণ ভালই হবে। বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ হবে।

মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। দুপুরের পরে কিছু পাওনা নিয়ে অশান্তি। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকারের জন্য খরচ হবে। ক্ষুদ্র ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারে শান্তি ফিরবে। শারীরিক অবস্থা শুভ নয়। স্ত্রীর শর্করা বৃদ্ধি, উচ্চ রক্তচাপ ও চক্ষু পীড়ায় শয‌্যাশায়ী হওয়ার সম্ভাবনা আছে।

পত্নীভাগ্যে বা শ্বশুরকুল হইতে ধনসম্পদ লাভের যোগ রয়েছে।অফিসে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয় তর্ক বাধতে পারে।কোনও সুখবর পেতে পারেন। পারিবারিক কারণে অর্থ নষ্ট হওয়ার যোগ। ব‌্যবসায়ীদের হঠাৎ ধনী হওয়ার প্রবণতা আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা।সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ হওয়ায় আনন্দ। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। তবে সারা দিন কোনও প্রিয় ব্যক্তির সঙ্গ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের সমস্যায় ভোগান্তি।

বিয়ের ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে।চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বহুদিনের জমে থাকা জটিল সমস‌্যার সমাধান হবে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে।চাকরিজীবীদের পদোন্নতি ও ব‌্যবসায়ীদের অধিক মুনাফা আসতে পারে। বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link