Horoscope Today: কুম্ভের পেশায় চাপ, বৃশ্চিকের বাড়বে একাকিত্ব! পড়ুন আজকের রাশিফল

Sun, 19 Nov 2023-7:36 am,

অতীতের উদ্যোগ থেকে ফল পাবেন। ভাল কিছু আশা করুন। পরিবারের সদস্যের সঙ্গে সময় কাটান। তুচ্ছ বিষয়ে মেজাজ হারাবেন না। নিজের ধৈর্য ধরে রাখুন। প্রেমের মায়ায় জড়ালে গোলমাল আছে। অনেক সত্য আজকে উঠে আসবে আপনার সামনে। 

শরীর সুস্থ থাকবে। অনেকদিনের ইচ্ছে পূরণ হবে। নতুন কিছু উদ্যোগ নিন, ভাল হবে। নিজের বুদ্ধি দিয়ে কাজ করুন। পার্টনারের সঙ্গে ভাব বজায় রাখুন, অশান্তি করবেন না। বাবা মায়ের দিকে মনোযোগ দিন। 

ঘৃণা করবেন না কাউকে। ব্যয় করা বন্ধ করুন। বিবেচনা ঠিক না থাকলে সম্পর্কে সমস্যা দেখা দেবে। আর্থিক উপার্জনে সমস্যা থাকছে। কিছু শিহরণ জাগানো খবর আসবে। চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের ব্যক্তিত্ব হারাবেন না। 

অবসর থাকবে, উদযাপন করুন। আনন্দ ঘিরে থাকবে আপনাকে। সঞ্চয় করা শুরু করুন। বেশ কিছু কাছের মানুষ আপনার প্রত্যাশাকে বাস্তবে রূপ দেবে। অর্থ উপার্জনের নতুন সুযোগগুলো কাজে লাগান। ভ্রমণ করুন, মন ভাল থাকবে। 

মজার একটি দিন। বিনিয়োগে ফল ভাল হবে। অভিজ্ঞতা ভাল হবে। পরিবারের কারণে দিকভ্রস্ট হবেন না। জীবনের শিক্ষা থেকে জনার চেষ্টা করুন। নিজের বুদ্ধি কাজে লাগান। কাজে ডুবে থাকুন তবে সাফল্য এমনিই আসবে। পার্টনারের থেকে বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। 

কাজে সক্রিয় থাকুন। স্বাস্থ্য ভাল থাকবে। অর্থ লেনদেন সারাদিন থাকবে। সন্তানের সমস্যা মোকাবিলায় বেশ কিছুদিন সময় নিন। প্রেমের দিকে বেশি নজর দিয়ে লাভ নেই, আপনিই ফাঁসবেন। সময়ের খেয়াল রাখা খুব দরকার। পরিবারের লোক আপনাকে বিপদ থেকে উদ্ধার করবেন। 

ব্যস্ত থাকার পরেও শরীরের দিকে ধ্যান দিন। নতুন করে জীবন উপভোগ করুন, একলা থাকবেন না। মনোযোগ যেন হারিয়ে না যায়। কোনও ভাল সুযোগ নষ্ট করবেন না। নিজে থেকেই এগিয়ে যান। সময় ভাল, প্রেমের নতুন মোড় নিতে চলেছে। কিছু পরিকল্পনা অসফল হবে।  

বাড়িতে বসে থাকবেন না। এতে আপনার একাকিত্ব বাড়বে। অতীতের অর্থ থেকে লাভ পাবেন। বিনিয়োগের কারণে লেনদেন ভাল হবে। মনোবল বাড়িয়ে তুলুন। সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। দিনের শেষে ভাল ফল পাবেন। সময়ের সঠিক ব্যাবহার করুন। বিস্ময়কর কিছু হবে। 

শক্তি বিনিয়োগ করুন, নতুনভাবে উপস্থাপন করা দরকার। কাছের বন্ধুদের সঙ্গে কথা বলুন, সমস্যার সমাধান হবে। প্রেমের অকাল স্বপ্ন দেখবেন না। কিছু ঘটনা সত্যি হবে। অতিথিরা আসবে তাই, কিছু পরিকল্পনা নষ্ট হতে পারে। 

ধ্যান করুন। মনকে শান্ত করতে যোগা করুন। হুটহাট টাকা পয়সা খরচ করবেন না। পার্টনারের সঙ্গে সদ্ভাব না রাখলেই মুশকিল। কিছু কাজে বাঁধা থাকবে তবে নিজে থেকেই তার সুরাহা করতে হবে। অগত্যা ঝামেলায় জড়াতে যাবেন না। সময় কাটাতে হলে বাড়িতে কাটান। 

পেশায় বেশ চাপ থাকবে, নিজেকে শান্ত রাখুন। অনেকেই আপনার উপদেশ মানবে না, তবে চিন্তা করবেন না এতে তাদেরই ক্ষতি। ভুল জিনিসকে ভুল বলতে শিখুন। মন রেখে চললে আপনিই ভুগবেন। কিছু দাবি প্রিয়জনকে বিচলিত করতে পারে। নিজেকে প্রকাশ করার এটি একটি ভাল সময়। 

স্বাস্থ্য নিয়ে যত্নবান হন। বন্ধুদের সূত্রে ব্যবসায় লাভ পাবেন। অযথা চিন্তা করবেন না। দেরি হলেও কাজে সুরাহা হবেই। কিছু মানুষের থেকে পরামর্শ নিতে পারেন এবং তাহলেই জীবনে উন্নতি করবেন। বাইরে বেরন, নতুন করে দুনিয়া দেখার দরকার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link