Horoscope Today: মানসিক কষ্টে মিথুন, বিবাহ যোগ কর্কটের, পড়ুন রাশিফল

Fri, 06 Oct 2023-8:45 am,

জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। মহিলাদের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে ব্যবসার ব্যাপারে আলোচনা।

বাড়তি বিবাদ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না।

বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

বিবাহিত জীবনে কোনও সুখবর আসতে পারে।সকাল থেকে বাতের ব্যথায় কষ্ট বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন।

আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ।

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

অফিসে জটিলতা বাড়তে পারে।আজ কর্মস্থানে কোনও কারণে রাগ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক আসতে পারে।

পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা।

আজ অযথা ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

সকাল থেকে বাতের ব্যথায় কষ্ট বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে।

 

স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।মানসিক অবসাদ বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ।

গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। বাড়তি কোনও ব্যবসা থাকলে লাভ হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link