Ajker Rashifal | Horoscope Today: প্রেমের ইঙ্গিতে পা কন্যার, অর্থকষ্টে ধনু, পড়ুন রাশিফল

Sat, 17 Aug 2024-11:42 am,

আপনার আর্থিক বিষয়ে আরও মনোযোগ দেওয়া উচিত। বুঝতে পারেন যে ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়। আপনি যদি অর্থ উপার্জন করার পরিকল্পনা করছেন বা যুক্তিসঙ্গত ক্রয়ের পরিকল্পনা করছেন। আপনার কাছে প্রায় চব্বিশ ঘন্টা সময় আছে। যে পর্যন্ত না আপনি আগামী সপ্তাহ পর্যন্ত জিনিস বন্ধ রাখতে চান। 

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এবং আগের জায়গাতেই আপাতত থাকুন। সামান্য চেষ্টা করলেই আপনি একটি লালিত স্বপ্ন অর্জনের এক ধাপ এগিয়ে যাবেন। যদি এটি কাজ না করে, সম্ভবত সর্বদা সম্মানিত কেউ আপনাকে প্রয়োজনীয় সুরাহা দেবে।

আপনি যদি উত্তরের জন্য আটকে থাকেন, তাহলে আপনার কল্পনার দিকে ফিরে যান। দিবা স্বপ্ন না দেখে কাজে মন দিন। আপনার মন এদিক ওদিক বড্ড ঘুরে বেড়াচ্ছে, সেটিকে আটকে রাখুন নয়ত বিপদ আপনারই। সতর্ক থাকুন এবং আপনার চোখ খোলা রাখুন।

সামাজিক দৃশ্যটি প্রাণবন্ত হওয়া উচিত। আপনাকে কয়েকটি আমন্ত্রণ আসতে দেখা শুরু করা উচিত। এক বা অন্যভাবে, এটি আপনার মাথা উঁচু করার এবং আপনার অবহেলিত বা উপেক্ষিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার সময়। আপনি কখনই জানেন না আপনি যে প্রতিক্রিয়াটি খুঁজছেন তা আপনি পেতে পারেন।

শুধুমাত্র আপনার নিজের জন্য, এমন পরিস্থিতি থাকবে যখন এটি একটি মধ্যম পথ খুঁজে পাওয়া সবচেয়ে বুদ্ধিমানের বিষয় হবে। অন্য কেউ তাদের পথে আটকে থাকার কারণে এটি আপনার পরিবর্তন না করার কোনও কারণ নয়।

চারিদিকের পরিবেশ বেশ প্রেমের ইঙ্গিত দিচ্ছে। আকর্ষণীয় সম্পর্কের সুবিধা নিন। একমাত্র প্রত্যাশা নিয়ন্ত্রণের বাইরে আপনার প্রত্যাশার প্রবণতা হতে পারে। যার অর্থ হতে পারে যে তাদের সন্তুষ্ট করা অসম্ভব। শুরু করার একটি ভাল উপায় হল নিজের চেয়ে অন্যের চাহিদা পূরণ করা।

আপনার লক্ষণ এবং সহানুভূতিশীল সম্পর্কের মধ্যে গভীরতা রয়েছে। আপনার এমন পরিস্থিতিতে যেতে হবে যা অন্যথায় আপনাকে ধরা দেবে। সমস্ত ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে আপনার প্রত্যাশা বেশি হবে এবং আপনি আশা করতে পারেন যে সেগুলি পূরণ হবে।

বন্ধুত্বের হাত ধরে রাখুন, এমনকি যাদেরকে আপনি সাধারণত উপেক্ষা করেছেন তাদের কাছে পৌঁছে যান। আপনি আনন্দদায়কভাবে অবাক হতে পারেন। আপনি যদি কারও উপকার করেন তবে ধন্যবাদ আশা করা এখনই উচিত নয়। সেটা আসবে, কিন্তু তার নিজের ভালো সময়ে।

আপনি আপনার প্রত্যাশিত সবকিছু করেছেন এবং আরও অনেক কিছু করবেন। আনন্দদায়ক খবর হল যে আপনার চারিপাশ ​​দ্রুত অনেক বেশি শিথিল হয়ে উঠছে। একমাত্র সম্ভাব্য বাধা অর্থ জড়িত হতে পারে। বিশেষ করে যদি অন্য ব্যক্তিরা জড়িত থাকে। কে পরিশোধ করছে তা নিশ্চিত করুন।

আপনার মানসিক উচ্চাকাঙ্ক্ষাগুলি আলোড়িত হচ্ছে। আপনার আকাঙ্ক্ষার মাত্রা বেড়ে যাচ্ছে। কিন্তু গুরুত্বপূর্ণ প্রশ্ন হল আপনার প্রকৃত পরিস্থিতি আপনার আশা পূরণ করতে দেবে কিনা। সম্ভবত আপনি আপনার কিছু লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন, কিন্তু অন্যদের পরবর্তীতে ছেড়ে দিন।

আপনার কল্পনার চেয়ে অনেক বেশি আপনার জন্য যাচ্ছে। সর্বোপরি, সময় আপনার পক্ষে। আপনি যতক্ষণ ইচ্ছা নিজের ইচ্ছেমত কাজ করুন। আপনি যখন প্রস্তুত থাকবেন তখনই লড়াইয়ে ফিরে আসুন। আপনাকে বেশ স্পষ্ট করতে হবে যে বস কে!

নিঃসন্দেহে ব্যবহারিক পছন্দগুলি করার আছে। কিন্তু আপনি এখন বিলম্বের সময় পার করছেন, তাই ধৈর্য আপনার সবচেয়ে বড় গুণ হবে। আপনি যদি কোনও সামাজিক যোগাযোগ পুনরায় তৈরি করার জন্য তাড়াহুড়ো করেন তবে আপনাকে ছয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে, সম্ভবত আরও দীর্ঘ।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link