Horoscope Today | Ajker Rashifal: শরীর খারাপের আশংকা কর্কটের, খরচ বাড়তে পারে কন্যার...

Soumita Mukherjee Fri, 23 Feb 2024-4:33 pm,

আপনি আজ কিছুটা আত্মস্থ বোধ করতে পারেন, তবে শান্ত ও সংযত থাকাই সমীচীন। মনের শান্তি পেতে ধ্যানে ব্যস্ত থাকুন। আপনার জমে থাকা নতুন প্রকল্পগুলি নিয়ে কাজ এগোতে পারে। সম্ভাব্য উপকারের জন্য সম্পত্তিতে বিনিয়োগ করুন।

 

আজকে আপনার বাবা-মার শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনাকে সামাল দিতে হবে কারণ কিছু সহকর্মী অনুপস্থিত থাকবেন। নিজের প্রতি যত্নশীল হন। একা ঘুরতে যাওয়া বা গাড়ি চালানো থেকে বিরত থাকুন। ধ্যান আপনার মনকে স্থির করতে পারে। 

 

ছোট ব্যবসা শুরু করার ভালো সুযোগ আসবে। আপনার উত্পাদনের দিগন্ত বিস্তৃত হবে। আগের বিনিয়োগ থেকে ভালো ফল পেতে পারেন। পরিবারকে সময় দিন, ভালোবাসার মানুষের সঙ্গে দিন কাটান। 

 

স্বাস্থ্যের দিকে নজর দিন। বিশেষ করে হজমের সমস্যা হতে পারে। আপনার বসের দেওয়া এক্সট্রা কাজ ছাড়া বাড়ি থেকেই কাজ করার চেষ্টা করুন। বাবা-মা ও ভাই-বোনের সঙ্গে ভালো সময় কাটান। 

 

ইচ্ছাশক্তি ও এনার্জি বাড়িয়ে নতুন জার্নি শুরু করুন যা আপনার জন্য লাভজনক হবে। বাড়ির সমস্যা নয়া চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে আলোচনা উঠতে পারে। অবিবাহিতরা বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন। 

 

খরচের উপর নজর দিন, সেভিংস বাড়ান। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার প্রতি মনোযোগ কমতে পারে। যাঁরা এখন সিঙ্গল, তাঁরা নতুন সম্পর্কে জড়াতে পারেন। 

 

আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে। সেই কারণে কর্মক্ষেত্রে আপনার কাজের ক্ষমতা বাড়বে এমনকী পরিবারের সঙ্গেও ভালো সময় কাটবে। নতুন চাকরির সন্ধান পাবেন। আপনার আয়-ব্যয় ও বিনিয়োগের উপর নজর দিন। 

 

সন্তানের স্বাস্থ্যের উপর নজর রাখুন। ইন্ডাস্ট্রির বিশেষজ্ঞদের থেকে পরামর্শ নিন। স্টক মার্কেটে বিনিয়োগ লাভজনক হতে পারে। ব্যালান্সড ও স্বাস্থ্যকর লাইফস্টাইলকে গুরুত্ব দিন। 

 

উত্কন্ঠা অনুভব করবেন, কাজ সম্পন্ন করতে সহকর্মীদের সাহায্য নিন। প্রেমিক-প্রেমিকারা বিয়ের সিদ্ধান্ত নিন। যাঁরা সিঙ্গল তাঁরা ভালোবাসার সঙ্গী না খুঁজে নিজের প্রতি যত্নশীল হতে পারেন। ছাত্র-ছাত্রীদের জন্য পড়াশোনার ভালো ফলাফল পেতে পারেন। 

 

ভালো লাভের জন্য স্টক মার্কেটে বিনিয়োগ করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় কম সময় ব্যয় করে মানসিক স্বাস্থ্যের দিকে জোর দিন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটান। কাজের জন্য সুনাম অর্জন করবেন। 

 

ঘরের মধ্যে সৌহার্দ্যপূর্ণ পারিবারিক সম্পর্ক বজায় রেখে ইতিবাচক অভিজ্ঞতা লাভ করুন। কাজ হয়তো কিছুটা চাপ নিয়ে আসতে পারে, যার জন্য আপনাকে দায়িত্ব নিতে হবে। ছাত্ররা তাদের পড়াশোনায় উন্নতির জন্য একাগ্রতাকে পুঁজি করে এগিয়ে চলো।

 

সাম্প্রতিক একটি প্রকল্পের জন্য অফিসে স্বীকৃতি পাবেন। দম্পতিরা হয়তো পরিবার শুরু করার জন্য নতুন ঘর খোঁজার চেষ্টা করতে পারেন। অবিবাহিতদের জন্য সঙ্গী খুঁজে পাওয়া কঠিন হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link