Ajker Rashifal | Horoscope Today: অর্থকষ্ট বাড়বে সিংহের, পড়াশোনার চাপে মকর, পড়ুন রাশিফল

Wed, 17 Jul 2024-10:01 am,

খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

ব্যবসায় কারও খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি আসতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।

বিয়ের জন্য কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থার পথে হাটতে হতে পারে। বাইরের অশান্তি ঘরে না আনার চেষ্টা করুন। আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। রাশির উপরে কেতু ও রাহুর দৃষ্টি থাকার জন্য খরচ বেশি হবে ও নানা সমস্যায় জর্জরিত থাকলেও আর্থিক ব্যাপারে বিশেষ শুভফল লাভ হবে

চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ নিজেকে গুটিয়ে রাখুন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ। এই সপ্তাহে অর্থনৈতিক দিকেস স্বাচ্ছন্দ আসবে না। তবে খরচের জন্য অনেক শখ পূরণ ব্যহত হবে। ব্যবসায় সতর্ক দৃষ্টি প্রয়োজন।

শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট পাবেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে।কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য চিন্তা। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে, সামলে চলুন। ভাল কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে, খেয়াল রাখুন এই দিকটা ।সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে কর্মযোগের আশা রয়েছে।

সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা করার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। বয়স্ক ব‌্যক্তিরা শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। দূরভ্রমণের ক্ষেত্রে যাত্রা পরিহার করুন। দূর আত্মীয়ের দ্বারা হঠাৎ অর্থলাভ হতে পারে।

মনের মতো কারও সঙ্গে সারা দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলাদের নিয়ে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা।

ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সপ্তাহের প্রারম্ভে নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। চাকরির জন‌্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। সামাজিক অনুষ্ঠানে বাড়তি লোক সমাগম এড়িয়ে চলুন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতার সঙ্গে মনোমালিন‌্য বহুদূর গড়াতে পারে। পেটের গন্ডগোলে কষ্ট পেতে পারেন।শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে ধনু রাশির পদোন্নতি।

 

ব‌্যক্তির হস্তক্ষেপ বড় বিপদ থেকে উদ্ধার পাবেন।অংশীদারি ব‌্যবসায় অংশীদারদের মধ্যে সুসম্পর্কের ফলে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ও উন্নতি সম্ভব। পিতার সঙ্গে মনোমালিন্যের ফলে পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা লক্ষ‌্য করা যায়, বহুদিনের পুরনো কোনও বন্ধুর সঙ্গে নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হতে পারে।

 (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link