Ajker Rashifal | Horoscope Today: পাওনাদারের তাগাদা সিংহকে, মহিলার ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদে কুম্ভ, পড়ুন রাশিফল

Sat, 20 Jul 2024-9:46 am,

দিনটি শুভ সম্ভাবনাময় সকালের দিকে কিছু অর্থ ব্যয় হতে পারে। বৈদেশিক যাত্রার জন্য সকালের দিকটা ভালো যাবে। সকালের পর প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে অংশ নিতে পারেন।

কোনও রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। বড় ভাই-বোন থেকে কোনো রকমের সাহায্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো বন্ধুর আগমনে লাভবান হবেন।

ভালোই চলছিল সময়টা, হঠাৎ কাজে বাধা পড়েছে আপনার? সময় নষ্ট না করে মনঃসংযোগ করুন। নাহলে আপনার সহকর্মীরা আপনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলতে পারে। চাকুরিক্ষেত্রে ততটা ভালো যাবে না। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসা ক্ষেত্রে উন্নতির যোগ। পারিবারিক সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্র শুভ নয়। শরীর নিয়ে সমস্যা। সামাজিক এবং রোম্যান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সঠিক সময়।

প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত। নচেৎ অশান্তির আশঙ্কা রয়েছে। আপনার জীবনে বড়সড় পরিবর্তন আসতে চলেছে। হাতে টাকা পয়সার ঘাটতি হচ্ছে এই মুহূর্তে। তা নিয়ে চিন্তা করবেন না। কোথাও ঘুরে আসার কথা ভাবতেই পারেন। অনেক দিনের পুষে রাখা ইচ্ছে সত্যি হয়ে যেতে পারে দিন কয়েকের মধ্যে।

সকালের দিকে কোনও পাওনাদারের তাগাদা পেতে পারেন। কোনও আত্মীয়র মৃত্যু সংবাদ পাওয়ার আশঙ্কা। দুপুরের দিকে ভাগ্য আপনার সহায় হবে।উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার কোনো সুযোগ পাবেন। আজ চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ ভালো ফল পাবেন। সামাজিক কর্মকাণ্ডে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

দাম্পত্য সুখশান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হতে পারে। ব্যবসায়ীক কাজে ঝামেলা দেখা দেবে। যানবাহন সংক্রান্ত দুর্ঘটনার আশঙ্কা দেখা যায়। ঋণ যোগ প্রবল।

দিগন্ত বিস্তৃত করে নিজের স্বার্থের কথা বাদ দিয়ে বৃহত্তর সমাজের কথা ভাবুন। শরীর নিয়ে বড় কোনও সমস্যা না থাকলেও সমস্যা রয়েছে। পেটের রোগ বা লিভার সংক্রান্ত কোনও রোগে আক্রান্ত হতে পারেন। ব্যক্তিগত সুখ দুঃখের কথা এখন ভাববেন না। আপনার আশেপাশের বহু মানুষ অনেক বেশি সমস্যায় আছেন।

দিন কয়েকের মধ্যেই বুঝতে পারবেন, আপনার সঙ্গী আপনার ভালোই চান। পেশাগত জীবনে ভাল খবর আপনার অপেক্ষায়। চাকুরিক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। উপার্জন ভাগ্য শুভ। জমি ও বাহন ক্রয় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে তেমন লাভ হবে না। প্রেমের ক্ষেতে উপযুক্ত সঙ্গীর সাক্ষাৎ হবে। পারিবারিক বিবাদের সম্ভাবনা।

দুপুরের দিকে প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। যানবাহন ক্রয় করতে পারেন। প্রত্যাশা পূরণের যোগ প্রবল। আজ গৃহে কোনো পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ বলবান। বিকাশ এজেন্টদের সকালে দিকে আর্থিক বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। সকালে আত্মীয় স্বজনের আগমন হবে। দুপুরের দিকে প্রেম ও রোমান্স শুভ। পরীক্ষার্থীরা পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো হয়ে যাবে। শিল্পী ও কলাকুশলীদের দিনটি লাভদায়ক হতে পারে।

সকাল থেকে কোনও মহিলার ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ফেরি ব্যবসা নিয়ে যারা থাকেন, তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেম থেকে উদ্ধার হতে পারে। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন।

নিজেকে হতভাগ্য ভাবার অসুখ থেকে বাইরে আসুন। সন্তানের ব্যবহারে মনোকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। গঠনমূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কু- চক্রান্তে পরে নিজের ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার থেকে কেউ কষ্ট পাবে। আপনার জীবনে বেশ কিছু পরিকল্পনা সফল হয়েছে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link