Ajker Rashifal | Horoscope Today: বেতন বৃদ্ধি থেকে পেতে পারেন নতুন সম্পত্তি! আজ কোন রাশির লাকি নাম্বার ও শুভ রং কী?

SUDESHNA PAUL Mon, 22 Jul 2024-10:09 am,

কর্মক্ষেত্রে আজ ভালো দিন। স্বাস্থ্যের দিকে নজর দিন। বেতন বৃদ্ধি হতে পারে। ভ্রমণের যোগ রয়েছে। প্রেমে পড়তে পারেন। লাকি নাম্বার ৪। শুভ রং বেগুনি।

সৃজনশীল ব্যক্তিরা কাজের জন্য ভাল আয় করতে পারেন। আপনার প্রতিভা সমাজে স্বীকৃতি পেতে পারে। ছোটখাটো বিপদে বিচলিত হবেন না। রোমান্টিক সময় কাটাতে পারেন। লাকি নাম্বার ৩। শুভ রং হলুদ।

স্বাস্থ্যের প্রতি নজর দিন। পেশাদার জীবনে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনার কর্মজীবন উন্নীত হবে। নতুন কিছু শুরুর জন্য ভালো সময়। প্রেমের জন্য খুব একটা ভালো সময় নয়। লাকি নাম্বার ২২। শুভ রং সাদা।

ব্যতিক্রমী পারফরম্যান্স আপনাকে বিতর্কের মুখে ফেলে দেবে। কঠিন আর্থিক পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। মেজাজ সংযত রাখুন। প্রেমের ক্ষেত্রে আবেগ নিয়ন্ত্রণে রাখুন। লাকি নাম্বার ১১। শুভ রং গোলাপি।

আর্থিকভাবে আজ আপনি নিরাপদ। স্বাস্থ্যও ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন। আপনার মনের মানুষের সঙ্গে দিন কাটান। লাকি নাম্বার ১। শুভ রং লাল।

বিনিয়োগে ভালো রিটার্ন পাবেন। সম্পত্তি কেনার কথা যদি আপনি ভেবে থাকেন, তাহলে আপনার সাধ্যের মধ্যে উপযুক্ত কিছু খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন মসৃণভাবে চলবে। সঙ্গীর সঙ্গে সময় কাটান। লাকি নাম্বার ৫। শুভ রং নীল।

সঞ্চয়ের যোগ। আপনি দীর্ঘদিন ধরে আপনার হৃদয়ে যে ইচ্ছা পোষণ করেছিলেন তা আজ পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। খুব শিগগিরই কোনও সম্পত্তির অধিকারী হতে পারেন আপনি। তবে প্রেমে বাধা আসতে পারে। লাকি নাম্বার ১১। শুভ রং কমলা।

আপনার জীবনে উত্তেজনাময় কিছু ঘটতে পারে। সম্পত্তির মালিক হওয়ার একটি দুর্দান্ত সুযোগ আপনার কাছে আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি শ্রেষ্ঠ প্রমাণ হবেন। লাকি নাম্বার ১৮। শুভ রং গেরুয়া।

কর্মক্ষেত্রে আজ আপনার দিনটি ভালো যাবে। তবে গণপরিবহনে যাতায়াতের সময় আপনাকে সতর্ক থাকতে হবে। নতুন কিছু শুরু করার জন্য আজ একটি শুভ দিন। আর্থিকভাবে ও স্বাস্থ্যের দিক দিয়ে আপনি ভালো থাকবেন। লাকি নাম্বার ৭। শুভ রং রুপোলি।

উপার্জনের জন্য একটি চমৎকার উপায় খুঁজে পাবেন। আপনার ব্যবসায়িক কৌশল সফল হবে। ইতিবাচক মনোভাব রাখুন। আপনি যদি ভালো রিটার্ন চান তবে সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য এখনই শ্রেষ্ঠ সময়। দুর্দান্ত সময় প্রেমে। লাকি নাম্বার ৬। শুভ রং সবুজ।

পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। চাকরিতে উন্নতির জন্য ফোকাসড থাকতে হবে। আজ একটি দুর্দান্ত দিন, যখন আপনার ইচ্ছা পূরণ হবে! প্রেমজীবন পরিপূর্ণতা আনবে। লাকি নাম্বার ৭। শুভ রং ধূসর।

আপনার বিদেশ যাত্রা বাস্তবায়িত হতে পারে। মালিকানাধীন সম্পত্তি ভাড়া দেওয়া সম্ভব। আপনি আপনার জীবনধারায় কিছু ইতিবাচক পরিবর্তন আনলে আপনার মধ্যে একটি নতুন শক্তি সঞ্চারিত হবে। আপনার প্রেমজীবন সংবেদনশীল থাকবে। লাকি নাম্বার ৯।শুভ রং ঘিয়ে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link