Ajker Rashifal | Horoscope Today: পারিবারিক বিপদে বৃষ, অতিরিক্ত চাহিদা প্রেমে বাধা কন্য়ার, পড়ুর রাশিফল

Sat, 01 Jun 2024-7:32 am,

সহানুভূতি লাভ। অর্থনৈতিক সংকট থাকবে। স্বাস্থ্যোন্নতি হবে। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। আশার সঞ্চার। ঋণ পরিশোধের যোগ। দ্রব্যাদি লাভ।

আর্থিক ক্ষতি। আয় ও ব্যয়ের মাঝে সমন্বয় করুন। সু-সংবাদ প্রাপ্তি হবে। মিথ্যা অপবাদ। রক্তপাতের সম্ভাবনা। পারিবারিক বিপদ। অবৈধ প্রণয়।

কর্মে বাধা। আকস্মিক বিপদ। যৌথ ব্যবসায় ক্ষতি। মানসিক ও শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অপবাদ থেকে দূরে থাকুন। পৈতৃকসূত্রে লাভ।

আনন্দলাভ। বিপদের সময় মানুষের পাশে দাঁড়িয়ে আজ মনে শান্তি পাবেন। আর্থিক লাভ বৃদ্ধি, ব্যবসায় লাভ হবে। ছোটখাটো ভ্রমণযোগ। কিছু গয়না কেনা বা অর্ডার দিতে পারেন আজ। বাচ্চাদের নিয়ে একটু সচেতন থাকুন কারণ আপনার বাচ্চার শরীর আজ ভালো নাও যেতে পারে। 

প্রতিভার বিকাশ। আজ সমস্ত নেগেটিভ চিন্তা ঝেড়ে ফেলে দিন। নেগেটিভ চিন্তার জন্য উন্নতি আটকে যাচ্ছে সেটা বুঝুন। অপ্রয়োজনীয় অর্থ খরচ থেকে বিরত থাকুন। বিপদের সময় স্বামী স্ত্রী একে অপরের পাশে থেকে বিপদ থেকে উদ্ধার হতে সাহায্য করবে।

ব্যবসায় সাফল্য। আজ সারাদিন আনন্দে কাটবে। কিছু অর্থব্যয় হয়তো হবে কিন্তু সেটা মূল্যবান কিছু কেনার জন্যই। ছাত্র-ছাত্রীর অতি শুভ দিন, তাদের জানার আগ্রহ বাড়বে। বন্ধুবান্ধবরা আজ লেখাপড়ায় আপনাকে সাহায্য করবেন। প্রেম অতি শুভ কিন্তু তাই বলে বেশি চাহিদা করবেন না, মনে রাখবেন অতিরিক্ত চাহিদা প্রেমের অন্তরায়।

বিশ্বাসঘাতকতা। সতর্ক না হলে ঝামেলায় জড়াতে পারেন। মানসিক তৃপ্তি। বন্ধু দ্বারা ক্ষতি। জনপ্রিয়তা অর্জন করতে পারেন। ঔদ্ধত্যে ক্ষতি। রোমান্টিক সময় কাটবে। মানসিক ক্ষোভ।

অলৌকিক সংবাদ প্রাপ্তি। সমস্যার সমাধান। চিকিৎসায় বাধা। জীবনে নতুন মানুষ আসতে পারে। দ্বি- চক্রযানে বিপদ। প্রতিষ্ঠা লাভ। নতুন কাজে বিনিয়োগে লাভ হবে। অর্থনৈতিক উন্নতি হবে।

ভাতৃস্নেহ। সমস্যায় জড়িত হওয়ার সম্ভাবনা। এই মাস বিনিয়োগের জন্য ভাল। নব প্রচেষ্টা। পারিবারিক সুখ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে। চিত্তের দুর্বলতা।

সর্প ভয়, সন্ধ্যাবেলায় অন্ধকারে যাবেন না। আজ শিল্পীদের শুভদিন। কোনও বড় কাজের অর্ডার পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সদ্ভাব বজায় থাকবে। বন্ধুদের সাথে সম্পর্ক দৃঢ় হবে। প্রেমিক-প্রেমিকার বোঝাপড়াও থাকবে অতি সুন্দর। আজ কর্মক্ষেত্রে বসের কাছে প্রশংসিত হবেন। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির খবর আসতে পারে। 

সত্যকথনে ক্ষতি। শিক্ষকদের নতুন ফ্ল্যাট বা গাড়ি বুকিং করার দিন আজ। অর্থ উপার্জনের জন্য অতি শুভ দিন। ঋণশোধ এবং ব্যবসা সম্প্রসারণের কথা ভাবতে পারেন। ব্যাংক লোন পেয়ে যাবেন আজ। সুখী থাকবেন সবদিক থেকে, শুধু অন্যের ঝামেলায় জড়ানো থেকে বিরত থাকুন।

আনন্দ সংবাদ। শক্তির অপচয়। জীবনে নতুন মানুষ আসতে পারে। গুহ্য পীড়া। উচ্চশিক্ষার চিন্তা মাথায় আসবে। বিপদাশঙ্কা। অশান্ত ও অস্থির হয়ে উঠবেন। আপনার সঙ্গী সুখী করে তুলবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link