Ajker Rashifal | Horoscope Today: কর্মস্থলে পদোন্নতি সিংহের, সংসারে ভুল বোঝাবুঝি তুলার, পড়ুন রাশিফল

Fri, 14 Jun 2024-10:46 am,

আপনার আজ ঘুরতে যাওয়া নেই ভাগ্য়ে। শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে।

সকালের দিকে কোনো রাজনৈতিক ব্যক্তির সাথে দেখা হতে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। বড় ভাই-বোন থেকে কোনো রকমের সাহায্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো বন্ধুর আগমনে লাভবান হবেন।

ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। কোনো অতীন্দ্রিয় ব্যক্তির সাক্ষাৎ পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। সকালের দিকে ভাগ্য উন্নতি হতে পারে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন।

কোনও সুন্দরী মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। 

সকালে দিকে দাম্পত্য সুখশান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হতে পারে। ব্যবসায়ীক কাজে ঝামেলা দেখা দেবে। যানবাহন সংক্রান্ত দুর্ঘটনার আশঙ্কা দেখা যায়। ঋণ যোগ প্রবল।

সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে, তবে সেটাকে বেশি আমল দেবেন না।ব্যবসা বৃদ্ধিতে স্ত্রীর সঙ্গে আলোচনা। পিতামাতার সঙ্গে মতের অমিল হতে পারে। চোখ নিয়ে একটু সাবধান থাকুন। 

সকাল সকাল রোমান্টিক কোনো বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন। সন্তানের রহস্যজনক আচরণে কষ্ট পাওয়ার সম্ভাবনা। বৈদেশীক কাজে দুপুরের পর কোনো আলাপ আলোচনা হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যেতে পারে।

নিজের বাকপটুতায় কোনও মহিলার মন জয় করতে পারবেন আজ। জনহিতকর কাজে খুব সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল কোনও চিন্তা করতে পারেন। ভ্রমণের পরিকল্পনা থেকে একটু দূরে থাকুন। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ।

বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ বলবান। বিকাশ এজেন্টদের সকালে দিকে আর্থিক বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। সকালে আত্মীয় স্বজনের আগমন হবে। দুপুরের দিকে প্রেম ও রোমান্স শুভ। পরীক্ষার্থীরা পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন। 

ত্বকে একটু সমস্যা দেখা দেবে। কর্মস্থানে আজ কোনও ঝামেলা বাধলে আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধদ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকার ব্যাপারে ক্ষতি হতে পারে।

কোনও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দুপুরে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। সঞ্চয়ের সুযোগ আসবে। সামাজিক মাধ্যমে আপনার পরিচিতি ও খ্যাতি বৃদ্ধি পেতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link