Ajker Rashifal | Horoscope Today: কাজের প্রতি অনিহা সিংহর, মহিলার প্রতি দুর্বলতা না দেখানোই ভালো তুলার, পড়ুুন রাশিফল

Tue, 18 Jun 2024-9:33 am,

বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। স্ত্রীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধি পেতে পারে তবে আজ পাওনা আদায়ের জন্য দিনটি ভাল নয়। 

প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি। বন্ধু নিয়ে কোনও বিবাদ।

নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। 

আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও চিন্তা বৃদ্ধি পাবে। দুপুরের পরে বাড়িতে কোনও কলহ বাধতে পারে।

বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। চাকরির স্থানে নিজের বুদ্ধির সুনাম পেতে পারেন। কাজের প্রতি একটু অনিহা থাকবে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে আজ।

চন্দ্র আপনার সেরার সেরা দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। কোনও মহিলার প্রতি দুর্বলতা না দেখানোই ভাল। খেলাধূলার জন্য কোনও চিন্তা বৃদ্ধি। ব্যবসায় কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও ঝুঁকি নেবেন না।

পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। সকাল থেকে অতিরিক্ত ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ।

আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যয় হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ।

হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে। অপরের কোনও জিনিসের উপর লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি।

পুরনো জিনিস থেকে কোনও আয় হতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। 

ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। 

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link