Ajker Rashifal | Horoscope Today: হৃদরোগে কষ্ট বৃশ্চিকের, অবৈধ প্রেমে মিথুন, পড়ুন রাশিফল

Fri, 31 May 2024-8:31 am,

পদাবনতি। পারিবারিক অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রফুল্লতা। স্বামী- স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। কর্মে বাধা। সাহসীকতা প্রদর্শন। ব্যাধি থেকে মুক্তি।

আশাভ্রষ্ট। পিত্তরোগে কষ্ট। ঋণ প্রাপ্তি। অহেতুক চিন্তা বাড়াবেন না। ঋণ পরিশোধ। আয় বৃদ্ধি। স্বাস্থের দিকে নজর দিন। ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের কোনও সুখবর আসবে।

অবৈধ প্রণয়। বিরুদ্ধাচারণ। মনস্তাপ। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। আকস্মিক ব্যয় হবে। প্রতারণায় ক্ষতি। বিনিয়োগে উপকারী হবে। সহানুভূতি লাভ। অসদুপায় ক্ষতি।অলসতা বৃদ্ধি।

সন্তানের জন্য গর্বিত। শুভ যোগাযোগ। প্রিয়জনের সঙ্গে মতান্তর হতে পারে। শিক্ষার্থীদের জন্য কঠিন সময়। লটারিতে অর্থপ্রাপ্তি। সৎকর্মে অর্থ ব্যয়। জনসেবায় ব্যস্ত। মর্যাদা বৃদ্ধি। দেহপীড়া।

উৎফুল্লতা। আর্থিক উন্নতি। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। বিনিয়োগ লাভ। উদাসীনতায় ক্ষতি হতে পারে। একাধিক উপায়ে আয়। বৈবাহিক জীবনে উন্নতি হবে। নৈতিক অবনতি। বিশ্বাসঘাতকরা

অনুতাপ। জীবনে নতুন কোনও বন্ধু আসতে পারে। ঈর্ষান্বিত। ক্রীড়াবিদদের জন্য শুভ। উৎকন্ঠা বৃদ্ধি। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। শুভ সময়। কর্মক্ষেত্রে সফলতা। প্রেমে বিঘ্ন।

প্রতিযোগিতায় সাফল্য। পারিবারিক জীবনের জন্য সময়টা ভাল নয়। প্রেমের সম্পর্ক মধুর হবে। দৈনন্দিন জীবনধারা ঠিক রাখুন। ব্যয়াধিক্য। উদাসীনতায় ক্ষতি। চিকিৎসায় বহু ব্যয়। মানসিক আঘাত।

হৃদরোগে কষ্ট। ব্যয় বৃদ্ধির সঙ্গে অর্থনৈতিক পরিস্থিতি আরও খারাপ হতে পারে। গৃহসংস্কার। অর্থনৈতিক উন্নতি হবে। ব্যয় বৃদ্ধি। নীচ সংসর্গ। প্রতারিত হতে পারেন, তাই সতর্ক থাকুন। নব প্রচেষ্টা।

যকৃতের রোগ। বন্ধুর সাহায্য লাভ। মরসুম বদলের জন্য রোগ সংক্রমণ। প্রণয়াসক্তি। আর্থিক উন্নতি হবে। পিতৃবিরোধ। কর্মে সুখ্যাতি লাভ হবে। সমস্যা বৃদ্ধি। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে।

প্রণয় ভঙ্গ। যানবাহনে বিপদ। সার্বিক উন্নতি। সম্পর্কের উন্নতি। শত্রু ভয়। চাকরি জীবনে উন্নতির যোগ। শ্লেষ্মা বৃদ্ধি। সমস্যার সমাধান। নিরানন্দ। কর্মে অনীহা। রাজনৈতিক বিবাদ।

উদ্বেগ বৃদ্ধি। বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। পরিকল্পনায় সফল হবেন। ধর্মে মতি। সুপরামর্শে লাভ। চাকুরীতে পদোন্নতি।মানসিক পীড়া। কেরিয়ারের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং সময়।

বন্ধু দ্বারা ক্ষতি। ভ্রমণের পরিকল্পনায় অনেকটা সময় ব্যয় হবে। ব্যবসায় জটিলতা। আর্থিক উন্নতি হবে। হঠাৎ প্রাপ্তি। চাকরি ও ব্যবসায়ের ক্ষেত্রে পরিবর্তন হতে পারে। অর্থনৈতিক সমস্যা মিটবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link