Ajker Rashifal | Horoscope Today: লিভারের সমস্যায় ভোগান্তি বৃষর, প্রেমে খুব সতর্ক বৃশ্চিক, পড়ুন রাশিফল

Tue, 01 Oct 2024-9:28 am,

ভালবাসার দিকে নজর দিন। যেদিকে সৃজনশীলতা হারিয়েছেন সেটিকে শক্ত করুন। মনে রাখবেন অনেকেরই আপনাকে প্রয়োজন আছে। অমীমাংসিত ঝামেলা আজ স্পষ্ট হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটান। অনেকের থেকে সারপ্রাইজ পাবেন।

ব্যবসায়ীরা কর্মচারীর থেকে একটু সাবধান থাকুন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন।

আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারে কিছু পরিবর্তন হতে পারে। নিজের প্রেমের কথা সবার সামনে না জানালেই ভাল। কিছুক্ষেত্রে ভাল পরিমাণ অর্থ লাভ হবে। নিজের উদ্যোগেই জীবন সাজিয়ে নিন।

নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে।পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়নার ব্যাপারে অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

চারপাশের পরিবেশে অনেক কিছু ঘটবে তাই সতর্ক থাকুন। কোনও অভ্যাস খারাপ হতে পারে তাই সেটিকে দূরে রাখুন। অন্যদের জবরদস্তি করবেন না। ভুল বার্তায় মুশকিলে পড়তে পারেন। প্রত্যেকের জন্য বেশ সক্রিয় দিন।

অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা।

অযথা দোষ খুঁজবেন না। ভুল রাস্তায় যেতে পারেন, শান্ত থাকুন। কেউ যদি অশান্তি করে তবে সেখানে না যাওয়াই ভাল। নিজেকে ধরে রাখুন, পেছোতে দেবেন না। পরিশ্রম চালিয়ে যেতে হবে।

অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

বেশি বদ অভ্যাস রাখলেই বিপদ। প্রেমে নির্দেশ দেওয়া বন্ধ করুন। আপনি চাইলেই আপনি এগোতে পারবেন। পেশায় উজ্জ্বল দিক আসবে। প্রত্যাশা অনুযায়ী কাজ হবে। অযাচিত হস্তক্ষেপ করবেন না।

অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। প্রতিবাদী মানসিকতায় সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

কারও ওপর সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। অনাকাঙ্খিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। শরীরের দিকে নজর দিন। কঠোর পরিশ্রমে ফল আসবে। মুখোমুখি তর্ক থেকে দূরে থাকুন।

আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link