Ajker Rashifal | Horoscope Today: ভাগ্যের শিকে ছিঁড়বে আজ আবার রয়েছে বিপদের আশঙ্কাও‌! আজ কোন রাশির ভাগ্য়ে কী?

SUDESHNA PAUL Mon, 02 Sep 2024-10:37 am,

বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। প্রেমের জন্য ভাল সময়।

 কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে।

মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হতে পারে। সাংসারিক বিষয়ে ভুলবুঝাবুঝি দেখা দেবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন।

ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

প্রেমে আঘাত আসতে পারে। বিবাহের ব্যাপারে সুখবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। আপনার ভাগ্যের শিকে ছিঁড়বে আজ।

শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে।

শনি চন্দ্রর প্রভাবে কাজে কর্মে তথ্য বিভ্রাট দেখা দেবে। পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ।

গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। 

বাড়িতে কোনও বিবাদের শান্তিতে ব্যাঘাত। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

আগুন থেকে সাবধান থাকুন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। তবে বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে।

বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। 

 

 (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link