Ajker Rashifal | Horoscope Today: পুরনো প্রেমে পরিণয় মেষের, হাতে টাকা-পয়সা আসবে তুলার, পড়ুন রাশিফল

Fri, 13 Sep 2024-9:13 am,

শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে। লাল, নীল ও আকাশি রঙ আপনার জন্য শুভ।

আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বিশেষ ভাল যাবে না। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার জন্য যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকুরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। উপার্জন ভাগ্য মন্দ না হলেও অর্থ অপচয় হয় এমন সিদ্ধান্ত নেবেন না। বৈদেশিক ব্যবসা বানিজ্যে কিছু বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ঝামেলার হতে পারে।

আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন। তবে প্রেমের ব্যাপারে একটু বুঝসুঝে পা ফেলুন। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে। গোলাপী ও সবুজ রঙ আপনার জন্য শুভ।

দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। শিল্পীদের কাজে কর্মে বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে । সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি থাকবে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসার সম্ভাবনা।

আপনি যতটা পরিশ্রম করবেন, ফল তার চেয়ে বেশি পাবেন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্ক আরও পোক্ত হবে। দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হবে। বেকারদের নতুন চাকরির খোঁজ মিলতে পারে। কমলা, হলুদ ও সাদা রঙ আপনার জন্য শুভ।

প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে খরচ বৃদ্ধি।

হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। এ বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে। তবে এতে ঘাবড়ানোর কিছু নেই। কালো ও গোলাপী আপনার শুভ রঙ।

সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ বৃশ্চিক রাশির দিনটি মিশ্র যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন।

প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সাদা ও কালো রঙ আপনার জন্য শুভ।

প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে।

বর্তমানে বেশ ভালো সময়ের মধ্যে দিয়েই আপনি যাচ্ছেন। সে কারণে আপনার উত্‍সাহও তুঙ্গে। অফিসে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। নতুন চাকরি পেলে তখনই পুরনো অফিসে ইস্তফা দিয়ে আসুন। প্রেমের সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝি থাকলে তা দুর করুন।

কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link