Horoscope Today: ঝুঁকি না নেওয়াই ভালো ধনুর, শান্ত না থাকলেই বিপদ সিংহের

Thu, 25 Jul 2024-6:54 am,

কাছের মানুষের কাছ থেকে ভালোবাসা পাবেন। কাজের জায়গায় ভালো ফল পাবেন। কাজে ব্যস্ততা বাড়বে। কোনও ঝুঁকি নেওয়ার আগে সাবধান। আর্থিক দিকে অনেক রাস্তা খুলে যাবে।

সঙ্গীর সঙ্গে মতের অমিল হতে পারে। কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে সংঘাত হতে পারে। ঝগড়াঝাঁটি করার বদলে বসে কথা বলে সিদ্ধান্ত নিন। প্রয়োজনে কিছুটা ছেড়েও দিন। বিনিয়োগের জন্য দিনটি ভালো নয় কাজের জায়গায় উন্নতি।

কেরিয়ারে ভালো কোনও খবর পাবেন। হঠাত্ করে করে লাভ করে ফেলতে পারেন। লম্বা কোনও পরিকল্পনা সফল হতে পারে। প্রভাব বাড়বে। সুযোগ কাজে লাগাতে পারেন

পড়াশোনার ক্ষেত্রে উন্নতি হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। কাছের কোনও মানুষ আপনার বিরোধিতা করতে পারেন।

নিজের উপরে লক্ষ্য রাখুন। কাজে অবহেলা নয়। অভিজ্ঞ মানুষের কাছাকাছি থাকার চেষ্টা করুন। প্রতিকুল পরিস্থিতিতে শান্ত থাকার চেষ্টা করুন। গোপনীয়তা বজায় রাখুন। আপনার কথাবার্তায় অনেকে সন্তুষ্ট হবেন। সবার সঙ্গে ভালো ব্যবহার করুন।

 

লেনদেনের উপরে নজর রাখুন। ব্যবসা ক্ষেত্রে ভালো লাভ পাবেন। যৌথ ব্যবসায় ভালো ফল পাবেন। যা আশা করেছিলেন তার থেকে বেশি ফল পাবেন। ব্যক্তিগত যোগাযোগ বাড়বে। পরিবারকে সময় দিন।

কেরিয়ার ও ব্য়বসার মধ্যে ব্যালান্স করে চলুন। লেনদেনের ক্ষেত্রে সাবধান। জালিয়াতের খপ্পরে পড়তে পারেন। ব্যবসায় লাভ মাঝামাঝি হবে। অতি উত্সাহী হবেন না। কেয়ারলেস অ্যাপ্রোচ থেকে সাবধান। প্ল্যান করে এগোন। 

কাজের জায়গায় ভালো ফল করবেন। অভিষ্ট লক্ষ্য  পৌঁছতে পারবেন। প্রতিযোগিতার মনভাব বাড়বে। কাজের উপরে নজর থাকবে। আবেগ নিয়ন্ত্রণ করুন।

কেরিয়ার ও ব্যবসায় ভালো ফল করবেন। কাজের জায়গায় কাছের মানুষের কাছ থেকে সাহায্য পাবেন। আজ আপনার পরিকল্পনা অনেকটাই কাজে লেগে যাবে। বিনিয়োগে সাবধান। ঝুঁকি না নেওয়াই ভালো।

লাভের পরিমান বাড়বে। আয়ের অন্যান্য রাস্তা খুলে যাবে। অনেকের সাহায্য পাবেন। যোগাযোগ বাড়বে। পুরনো কোনও ইচ্ছে পূরণ হতে পারে।

আর্থিক উন্নতি হবে। লাভের পরিমান বাড়বে। কেরিয়ারে উন্নতি হবে। আলোচনার মাধ্যমে বহু বিষয়ের সমাধান হয়ে যাবে। বুঝে শুনে ঝুঁকি নিন। ভালোবাসার মানুষের থেকে সমর্থন পাবেন।

মনবল তুঙ্গে থাকবে। দীর্ঘ মেয়াদি পরিকল্পনা কাজে আসবে। কাজের জায়গায় ভালো ফল পাবেন। ঝুঁকি নিলে সফল হবেন। হঠাত্ কোনও চমকপ্রদ প্রস্তাব আসতে পারে। অনেক সুযোগ আসবে। তাদের সদব্য়বহার করতে হবে। কাজের জায়গায় প্রভাব বাড়বে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link