Ajker Rashifal | Horoscope Today: বিবাহিত জীবনে সুখবর ধনুর, বাবার শরীর নিয়ে চিন্তায় মকর, পড়ুন রাশিফল

Fri, 26 Jul 2024-9:21 am,

অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হার্টের কোনও সমস্যা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ বা তর্ক হতে পারে। আজ ব্যবসায় মন্দা বাড়তে পারে।

বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।গড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে।

আজ কোনও কাজে বিপদের ঝুঁকির আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা আসতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধু মহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে।

ধর্ম সংক্রান্ত ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি।

আজ একটু মানসিক উদ্বেগ থাকতে পারে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবনে সুখের ভিতর দিয়ে যেতে পারে।

ব্যবসায় একটু বাধা আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়বে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন।

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা।

শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ।

অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে।

শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।কাজের ক্ষমতা একটু কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

 

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link