Horoscope Today: বিনিয়োগ করার ক্ষেত্রে সাবধান মেষ, চুক্তি সইয়ের আগে সতর্ক থাকুন বৃশ্চিক

Wed, 18 Sep 2024-6:51 am,

শরীরের ব্যাপারে যত্ন নিন। কাজের জায়গায় কিছু বদল আসবে। তার সঙ্গে মানিয়ে নিতে হবে। তা না হলে সমস্যায় পড়বেন। বিনিয়োগের ব্যাপারে সাবধান। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে।

কর্মক্ষেত্রে কিছু ভুল করে ফেলতে পারেন। কোনও সুন্দর জায়গায় বেড়াতে যেতে পারেন। নিজের বাজেটের মধ্যেই কোনও সম্পত্তি কিনতে পারেন। আর্থিক সমস্যার সমাধান হবে। পুরনো ঋণ শোধ করতে পারেন।

পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। পরিচিতদের সঙ্গে কোনও গেট টুগেদারে যোগ দিতে পারেন। আর্থিক দিক থেকে সুস্থিতি আসবে। কোনও  সম্পত্তি কেনার ব্যাপার চূড়ান্ত হতে পারে। সামাজিক মর্যাদা বাড়বে।

ইঞ্জিনিয়াররা বড় কোনও কাজ পেতে পারেন। পরিবারের মানুষজনকে সন্তুষ্ট করতে পারবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়ি বা অন্যকিছু নির্মাণ করতে পারেন। শরীর ভালো থাকবে।

আজ আপনার সমানে বহু সুযোগ আসবে। ঠিক সময়ে তা গ্রহণ করতে হবে। সামাজিক ও কাজের জায়গায় নিজের উপস্থিতি জানান দিতে পারবেন। কাজের জায়গায় কঠিন পরিস্থিতি খুব সহজেই সমাধান করতে পারবেন। সম্পত্তি থেকে ভালো আয় করতে পারবেন।

কাজের জায়গায় কর্তৃপক্ষতে সন্তুষ্ট করতে পারবেন। খরচ করেও কিছু টাকা জমাতে পারবেন। নতুন বাড়ি কিনতে পারেন বা কেনার পরিস্থিতি তৈরি হতে পারে। সামাজিক মর্যাদা বাড়বে।

 

প্রভাবশালী মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়বে। পরিবারের লোকজন আপনার কাজে সাহায্য করবে। কাজের জায়গায় সমস্যার পড়তে পারেন। সতর্ক থাকুন। বাজেট না থাকায় কোনও কাজ শুরু করতে সমস্যা হতে পারে।

চারপাশের লোকজন আপনাকে সাহায্য নাও করতে পারে। কোনও চুক্তিতে সই করার আগে ভালোভাবে পড়ে দেখুন। কোনও জায়গায় বিনিয়োগ করার থেকে সাবধান।

কেরিয়ারে উন্নতি হবে। ভবিষ্যত পরিকল্পনার দিন আজ। কিছু সময় নিয়ে নিজের জন্য ভাবুন। পরিবারকে নিয়ে ব্যাস্ত থাকতে পারেন। কোনও সম্পত্তি কেনার আগে দুবার ভাবুন।

কাজের জায়গায় ভালো করবেন। আপনার টিমকে লিড করতে পারেন। বসের প্রশংসা পাবেন। যারা কাজ খুঁজছেন তারা কাজ পেতে পারেন।

শারীরিক সমস্যা থেকে ধীরে ধীরে বেরিয়ে আসতে পারবেন। বহুদিন ধরে যা কেনার চেষ্টায় রয়েছেন তা সফল হতে পারে। কেরিয়ারে মন দিন। চুপচাপ বসে থাকবেন না। কোনও পরিকল্পনা করে ফেলুন। সম্পত্তি কেনার কোনও পরিকল্পনা করতে পারেন।

কাজের জায়গায় ভালো কোনও খবর পেতে পারেন। আটকে থাকা কোনও কাজ পেয়ে যেতে পারেন। দিনভর মনবল তুঙ্গে থাকবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যা হতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ না করাই ভালো।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link