দেখে নিন মঙ্গলবারের রাশিফল

Mon, 16 Apr 2018-11:34 pm,

আপনি কোনও বিষয় নিয়ে উদ্বিগ্ন আছে এমন কোনও বিষয় কারোর সাহায্যে সমাধান হতে পারে। এই দিনটি আপনার জন্য শুভ হবে। তবে নিজের পরিবারের উপর নজর দিন। ব্যয় নিয়ন্ত্রণ রাখুন।

আত্মবিশ্বাস বাড়বে। যেকোনও কাজে নিজের উপর ভরসা রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে খোলামেলা কথা বলুন সাহায্য পাবেন। বৈবাহিক জীবন সুখী হবে। প্রেমিক প্রেমিকারা রোম্যান্স করার সুযোগ পাবেন। 

নিজের কাজে ধৈর্য রাখুন। কোনও কাজে বয়স্ক ব্যক্তিদের পরামর্শ নিন। যেকোনও সিদ্ধান্ত চিন্তা-ভাবনা করে তবেই নিন। এদিন আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। ঝোঁকে পড়ে কোনও ভুল কাজ করবেন না।

আপনার আবেগ ও কাজে ভারসাম্য রাখুন। এদিন আপনি কোনও নতুন জায়গায় বিনিয়োগে আগ্রহী হতে পারেন। নিজের পরিবার ও টাকা পয়সার বিষয়ে সচেতন হোন। তবে এদিন আপনার অসুস্থ হওয়ারও সম্ভাবনা রয়েছে। 

আপনি টাকাপয়সা ও কাজের বিষয়ে উপযুক্ত পরামর্শ পেতে পারেন। সবক্ষেত্রে সতর্ক থাকুন। নিজের প্রেমিক, প্রেমিকা বা পরিবারের জন্য সময় দিন। আর্থিক অবস্থা ও মানসিক অবস্থার অবনতি হতে পরে।

বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে দীর্ঘ কথপোকথন হতে পারে। আপনি যা চান সব প্রশ্নের উত্তর পাবেন। প্রেমের সম্পর্ক উন্নত করার সুযোগ পাবেন। আপনি ব্যবসা বা পেশাগত ক্ষেত্রে ভালো কাজ করতে পারবেন। আদালতের মামলাও নিস্পত্তি হবে। সাফল্য পাবেন।

এদিনটি আপনি সারাদিন ব্যস্ত থাকবেন। সাফল্য আসবে। মন থেকে পুরনো বিষয়গুলি বের করার চেষ্টা করুন, ভালো থাকবেন। নতুন কাজের প্রস্তাব পাবেন। সুখের জন্য সমস্ত সুযোগ আপনার কাছে আসবে। 

রুটিন ছাড়াও এদিন আপনি অতিরিক্ত কাজ করবেন, এবং তাতে আপনি উপকৃতই হবেন। এদিন বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। তবে আপনার ব্যবহার অন্য দুঃখের কারণ হতে পারে।

নতুন প্রকল্পে কাজের সুযোগ পাবেন। বেকারদের কাজের সুযোগ আসবে। তবে যাঁরা চাকুরিজীবী তাঁদের কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে কঠোর পরিশ্রমের জন্য পুরস্কারও পাবেন।

আজ কেউ আপনার সাহায্যপ্রার্থী হতে পারে। দিনটি আজ ভালোই যাবে। ধৈর্য্য ধরুন, সব কাজে ইতিবাচক মনোভাব রাখুন। অর্থনৈতিক উন্নতি হবে। পরবার ও শিশুর উপর মনোযোগ দিন।

আপনি নিজের কাজে নিজেই উপকৃত হবে। কারোর উপর দীর্ঘদিন ধরে যদি সন্দেহ থেকে থাকে তবে তার সত্যতা প্রকাশ্যে আসবে। আকর্ষণীয় সুযোগ পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। তবে নিজের মনকে ও আগ্রাসী মনোভাবকে নিয়ন্ত্রণ করুন।

বয়স্ক ব্যক্তিদের আপনার সাহায্য প্রয়োজন হবে। পারিবারিক সদস্য বা কোনও বন্ধু আপনাকে উপযুক্ত জায়গায় অর্থ বিনিয়োগের কথা জানাতে পারেন। হতাশা বা মানসিক চাপ কমান। আজকের বিনিয়োগ আগামী দিনে সুফল আনবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link