শুক্রবারের রাশিফল

Fri, 30 Mar 2018-1:32 pm,

৩০ মার্চ অর্থাত্ শুক্রবার চৈত্রমাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি। আজ দুপুর ১২টা ৩৮ মিনিটে চন্দ্র রাশি পরিবর্তন করবে। সিংহ থেকে কন্যা রাশিতে প্রবেশ চন্দ্র। কয়েকটি রাশির জন্য এই পরিবর্তন হিতৈষী হতে চলেছে। 

মেষ- দিন ভাল কাটবে। যা দায়িত্ব দেওয়া হবে আপনি সময়ে পূরণ করবেন। ব্যবসায় এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। ভালবাসার মানুষকে নিজের মনের কথা বলবেন। খাওয়াদাওয়ায় নিয়ন্ত্রণ করুন। আপনার কোনও সিদ্ধান্তে নিকটজনেরা ব্যথিত হবেন।

বৃষ- আজকের দিনটা ভাল কাটবে আপনার। দিনটা ভাল যাবে না। শান্তভাবে কথা বলুন। অন্যদের প্রশংসা পাবেন। 

মিথুন- ভাই ও বন্ধুদের সঙ্গে সম্পর্কে প্রভাব ফেলতে পারে চন্দ্রের অবস্থান। ব্যবসায় নতুন কাজ শুরু করতে পারেন। আপনার বড় স্বপ্ন পূরণ হতে পারে আজ। আয় বৃদ্ধির সুযোগ রয়েছে। কর্মস্থলে আপনার বিরোধিতা হতে পারে। 

কর্কট- কেরিয়ারের যে পদক্ষেপ নেবেন, তা দীর্ঘমেয়াদি সময় ধরে চলবে। সামাজিক ক্ষেত্রে সক্রিয় থাকবেন। নিকটজনদের কাছ থেকে সাহায্য পাবেন। কিছু কাজ অন্যদের উপরে ছেড়ে দেবেন। পরিবারের কারও কথায় আঘাত পাবেন। 

 

সিংহ- আপনার আত্মবিশ্বাস বাড়বে। সামাজিক ক্ষেত্রে সফল হবেন। নতুন বা পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। আজ ভাল আয় হবে। ব্যবসা ও চাকরিতে উন্নতি করবেন। কর্মস্থলে দিনটা ভাল কাটবে। আচমকা মন খারাপ হতে পারে। 

কন্যা- অনুশাসন ও নিজের সম্মান ধরে রাখতে সচেষ্ট হবেন। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষিত হবেন। অযথা তর্ক করবেন না। সঠিক সময়ের অপেক্ষা করুন।     

তুলা- ধনপ্রাপ্তির যোগ রয়েছে। মনের কথা শুনলে ফায়দা হতে পারে। অন্যদের কথা মনোযোগ দিয়ে শুনুন। কাজে মন লাগবে না। বেশি পরিবর্তনের চেষ্টা করবেন না। 

বৃশ্চিক- দিনভর ব্যস্ত থাকবেন। নতুন সুযোগ আসবে। অফিসে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দিন ভাল কাটবে। খরচ বাড়তে পারে। 

ধুন- ধনু রাশির জাতক-জাতিকাদের আজ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। নতুন লোকেদের সঙ্গে আলাপ হতে পারে। সাংসারিক বিবাদে জড়াতে পারেন।

মকর- দূরের আত্নীয়ের কাছ থেকে পরামর্শ পাবেন। কর্মস্থলে ভাল দিন যাবে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সমস্যা বাড়বে। আজ গাঁটের কড়ি খরচ হতে পারে। যে চেষ্টা করবেন, তার ফল আজ পাবেন না। 

 

কুম্ভ- ধনলাভের যোগ রয়েছে। মাইনে বাড়তে পারে। ব্যবসা ভাল হবে। পড়ুয়াদের জন্য ভাল দিন যাবে। ভালবাসার মানুষের সঙ্গে সম্পর্ক ভাল হবে। টাকাপয়সা নিয়ে সমস্যা হতে পারে। অফিসে কাজ বেশি হবে। 

মীন- নিকটজনদের কাছ থেকে পরামর্শ পাবেন। কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। অন্যদের সঙ্গে স্পষ্ট কথা বলুন। বিবাহ সম্বন্ধ ঠিক হতে পারে। নতুন লোকের সঙ্গে পরিচয় হবে। সমস্যা বাড়তে পারে। সতর্কতার সঙ্গে কাজ করুন।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link