ইমরান তাহিরের `বন্য` সেলিব্রেশন! কীভাবে সামলান জানালেন ধোনি

Suman Majumder Thu, 02 May 2019-5:08 pm,

ইমরান তাহির জনপ্রিয় হয়ে উঠেছেন এবারের আইপিএলে। বন্য সেলিব্রেশন-এর জন্য। উইকেট শিকার করলেই দক্ষিণ আফ্রিকার এই স্পিনার বন্য সেলিব্রেশ-এ মেতে ওঠেন। কীভাবে তাঁর এমন সেলিব্রেশন সামলান সতীর্থরা! জানালেন এম এস ধোনি।

চেন্নাইয়ের জার্সিতে এবার দুরন্ত ফর্মে রয়েছেন তাহির। কিন্তু তাঁর সেলিব্রেশন যেন সতীর্থদের কাছে অন্য মাত্রা পেয়েছে। এমনিতে একটি করে উইকেট পেলেই দুই হাত আকাশে ছুঁড়ে মাঠের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটতে থাকেন তাহির। অনেক সময় তাঁর এমন সেলিব্রেশন দর্শকদের মন জিতে নেয়। 

ধোনি বলছিলেন, তাহিরকে ওরকম সেলিব্রেশন করতে দেখে ভাল লাগে। কিন্তু ও উইকেট পেলে আমি আর ওয়াটসম কখনওই ওর সামনে যাই না। কারণ, আমরা সামনে গেলে ও আবার অন্যদিকে ছুট লাগাবে। আমরা অনেক সময় একশো শতাংশ ফিট থাকি না। তখন ওর সামনে গিয়ে শুভেচ্ছা জানানোটা চাপের কাজ হয়ে যায়। 

ধোনি আরও বললেন, সেলিব্রেশন শেষে গোটা ল্যাপ শেষ করে আবার আগের জায়গায় চলে আসে তাহির। তখন আমরা ওর সামনে যাই। গিয়ে বলি, দারুণ বোলিং করেছো। শুভেচ্ছা। তার পর আবার আমরা সবাই নিজেদের ফিল্ডিং পজিশনে ফিরে যাই। 

তাহিরের এমন সেলিব্রেশন নিয়ে আইপিএলে বেশ আলোচনা চলে। দিল্লির বিরুদ্ধে চার উইকেট পাওয়ার পর এমনই বন্য সেলিব্রেশনে মেতেছিলেন তাহির। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link