আমি কখনও নিজেকে সিরিয়াসলি নিই না, বলেছিলেন `পর্দার ধোনি` সুশান্ত

Sun, 14 Jun 2020-3:50 pm,

কার মনে কী চলছে বাইরে থেকে বোঝা সম্ভব নয়! সেটাই আরও একবার মনে করিয়ে দিয়ে গেলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তিনি পর্দার মহেন্দ্র সিং ধোনি। পর্দায় ধোনির নাম ভূমিকায় অভিনয়ের জন্য তিনি দিন-রাত এক করে পরিশ্রম করেছিলেন। ধোনির চুল থেকে শুরু করে কথা বলা, হাঁটার ধরণ! প্রতিটা ব্যাপার নকল করেছিলেন দক্ষতার সঙ্গে। 

৩০ সেপ্টেম্বর ২০১৬। এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি মুক্তির দিন। তার অনেক আগে থেকেই আসল ধোনিকে সঙ্গে নিয়ে প্রমোশন-এর কাজে নেমে পড়েছিলেন পর্দার ধোনি। একবার এক জায়গায় প্রোমোশন-এ গিয়ে সুশান্ত বলেছিলেন, ধোনির সঙ্গে তাঁর একটা জায়গাতেই মিল। তাঁরা দুজনেই গন্তব্যের থেকে যাত্রাপথ নিয়ে বেশি চিন্তিত। জীবনটা একটা সফরের মতো। এই সফরটাকেই উপভোগ করতে হয়। 

সুশান্ত বলেছিলেন, ''ক্লাস ফোরে পড়ার সময় মনে হত, জীবনে একটা সুপার কার কেনা আমার স্বপ্ন। তার পর বড় হয়ে যখন গাড়ি কিনে ফেললাম তখন সেটার উপর থেকে ধীরে ধীরে মায়া কাটতে থাকল। মনে হল, স্বপ্নটাকে নিয়ে এতদিন ভালই বেঁচে ছিলাম। স্বপ্ন পূরণ হয়ে গেলে তো গন্তব্যে পৌঁছে যাওয়া যায়। তখন আর সেই টান থাকে না।''

সুশান্ত আরও বলেছিলেন, ''আমি নিজেকে কখনও সিরিয়ারসলি নিইনি। আমার জীবনে কোনও লক্ষ্য নেই। আমার এই পথ চলাতেই আনন্দ। এই সফর আমাকে যেখানে নিয়ে যায় যাক। আমি নিজের ভবিষ্যত নিয়ে চিন্তা করি না।''

পর্দার ধোনি আর নেই। অনেক স্মৃতি, ছবি, মনে রাখার মতো ঘটনা ফেলে রেখে তিনি চলে গেলেন অনন্তের পথে। বাস্তবের ধোনি  নিশ্চয়ই এই ঘটনার পর কিছুক্ষণ চুপ করে থাকবেন। এটা কেন হল, কী করে হল, এসব হাজারো প্রশ্নের উত্তর পাবেন না তিনি। পর্দার এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি হয়েই থেকে যাবে হয়তো। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link