দেশে উত্তপ্ত পরিস্থিতির মাঝেই পাকিস্তান প্রিমিয়র লিগ সম্প্রচারের দায়িত্বে রিলায়েন্স!

Suman Majumder Sat, 16 Feb 2019-4:35 pm,

পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গিহানার পর থেকে রাগে ফুঁসছে গোটা দেশ। পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিচ্ছে ভারতীয় জনগণ। এরই মাঝে ইমরান খানের দেশে শুরু হল পাকিস্তান প্রিমিয়র লিগ। 

সংযুক্ত আরব আমিরশাহীতে পাকিস্তান প্রিমিয়র লিগের উদ্বোধন হয়ে গেল। গ্রুপ লিগ পর্যন্ত পিএসএল-এর সব ম্যাচ আমিরশাহিতে আয়োজিত হবে। কিন্তু প্লে অফ-এর ম্যাচগুলি হবে পাকিস্তানে। 

জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল ভারতের রিলায়েন্স গোষ্ঠী। পিএসএল-এর কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলি সম্প্রচারের সত্ত্ব কিনেছিল রিলায়েন্স। 

এবারের পিএসএল-এ বেশ কিছু আধুনিক প্রযুক্তি ব্যবহৃত হবে। যেমন- প্রতিটি স্টেডিয়ামে ৩৩টি ক্যামেরা থাকবে ম্যাচ সম্প্রচারের জন্য। আলট্রা মোশন, সুপার স্লো মোশন ক্যামেরা, বগি ক্যাম, ড্রোন, স্পাইডার ক্যাম থাকবে। 

পুলওয়ামা হামলাকে কেন্দ্র করে এই মুহূর্তে ভারত-পাকিস্তান সম্পর্কে তলানিতে ঠেকেছে। এমন উত্তপ্ত পরিস্থিতির মাঝেই পিএসএল-এর সম্প্রচারের দায়িত্বে রিলায়েন্স। চুক্তি যেহেতু আগেই হয়েছে তাই তা লঙ্ঘন করে বেরিয়ে আসা এই মুুহূর্তে তাদের পক্ষে সম্ভব নয়। প্রসঙ্গত, দুবাই, আবু ধাবি ও শারজায় হবে পিএসএল-এর ম্যাচগুলি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link