রাজ্যজুড়ে বনধের প্রভাব! কৃষি আইনের প্রতিবাদে বিক্ষিপ্ত অশান্তি জেলায় জেলায়

Tue, 08 Dec 2020-10:51 am,

মধ্যমগ্রাম চৌমাথা বামেদের পথ অবরোধ। দুই দফায় চলে অবরোধ। অবরোধের জেরে অবরুদ্ধ হয়ে যায় যশোর রোড। সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রীদের। বন্দনা চৌমাথায় চলছে অবরোধকারীদের ফুটবল খেলা।

রাস্তার উপর পতাকা লাগিয়ে ফুটবল খেলায় মাতলেন বামকর্মী সমর্থকরা। ভারত বনধের সমর্থনে মালদার চাচোলের রাস্তা অবরোধ করে ফুটবল খেললেন বাম কর্মী সমর্থকরা। 

একই চিত্র দেখা গেল নদিয়ার করিমপুরে। বাম কর্মীসমর্থকরা বনধ সফল করার আহ্বান নিয়ে রাস্তায় নেমেছেন। দুয়েকটি সরকারি বাস চললেও তা আটকে দেওয়া হয়, এখনও পর্যন্ত বনধের প্রভাব পড়েছে।  সরকারি অফিসগুলোর সামনেও বনধ পালন করার আহ্বান করে বাম কর্মীরা দাঁড়িয়ে রয়েছেন।

ভারত বনধের মিশ্র প্রভাব পড়েছে কাটোয়ায় শহরে। সকাল থেকে কাটোয়া থেকে হাওড়া,ও বর্ধমানগামী ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও কাটোয়া থেকে বর্ধমান, সিউড়ি, মুর্শিদাবাদ কানলা গামী সমস্ত বাস চলাচল সকাল থেকেই বন্ধ রয়েছে। পাশাপাশি মিশ্র প্রভাব সিউড়িতে। বামেদের বিক্ষিপ্ত মিছিল চোখে পড়ছে।  

কোচবিহার শহরের হরিশপাল চৌপথি এলাকায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি পথ অবরোধ করল বিজেপি কর্মী সমর্থকরা। ভারত বনধের সমর্থনে বাম সংগঠনের মিছিল। মিছিলে সামিল সিপিআইএম থেকে শুরু করে একাধিক বাম দল। মিছিলে পা মিলিয়েছেন বাম নেতৃত্ব।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link