`সবসময় মাস্ক পরে থাকা অসম্ভব`! Rishabh Pant র হয়ে ব্যাট ধরলেন Sourav Ganguly

Fri, 16 Jul 2021-4:39 pm,

করোনাক্রান্ত হয়ে এখন আইসোলেশনে আছেন ঋষভ পন্থ। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর ভারতীয় দল ছোট্ট একটা ব্রেক পেয়েছিল। সেসময় পন্থ ইউরো কাপ দেখতে গিয়েছিলেন। ওয়েম্বলিতে ইংল্যান্ড বনাম জার্মানি ম্যাচ দেখেন তিনি। গ্যালারিতে খেলা দেখার সময় পন্থের মুখে কোনও মাস্ক ছিল না। এর জন্য ভারতীয় দলের তরুণ উইকেটকিপার চূড়ান্ত সমালোচিত হন। এবার পন্থের পাশে দাঁড়ালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, "আমরা ইংল্যান্ডে ইউরো চ্যাম্পিয়নশিপ ও উইম্বলডন দেখেছি। সেখানে নিয়ম অনেক বদলে গিয়েছে (দর্শককে মাঠে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে)। পন্থরা ছুটিতে ছিলেন। সবসময় মাস্ক পরে থাকা অসম্ভব।" 

পন্থের মুখে মাস্ক না দেখেই ফ্যানেরা সমালোচনার ঝড় তুলেছেন।

বন্ধুদের সঙ্গে ওয়েম্বলিতে খেলা দেখছেন পন্থ।

অন্যদিকে পন্থের বিকল্প হিসেবে বিসিসিআই ইংল্যান্ডে কোনও ক্রিকেটারকে পাঠাচ্ছে না বলেই খবর। নির্বাচক কমিটির বক্তব্য যে ইংল্যান্ড ২০ সদস্যের দল পাঠানো হয়েছে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই চারজন স্ট্যান্ডবাই প্লেয়ার রয়েছে সেখানে। বোর্ড মনে করছে কোহলিদের দলে সব বিভাগেই যথেষ্ট ব্যাকআপ ক্রিকেটার রয়েছে। ফলে পরিবর্ত পাঠানোর কোনও প্রশ্নই নেই। 

 

ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে অগাস্টে। চোটের জন্য পুরো ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তরুণ ভারতীয় ওপেনার শুভমান গিল। গিল তিন মাস মাঠে নামতে পারবেন না বলেই মনে করা হচ্ছে। গিলের পরিবর্ত ইস্যুতেও বেশ জলঘোলা হয়েছে।

পৃথ্বী শ ও দেবদত্ত পাড়িক্কলকে ইংল্যান্ডে পাঠানোর জন্য কোহলির দল থেকে আবেদন করা হয়েছিল। এই দুই ক্রিকেটারই বিজয় হাজারে ট্রফি ও আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন। পৃথ্বী দেশের হয়ে পাঁচটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলেছে। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটসম্যান পাড়িক্কল এখনও দেশের হয়ে খেলেননি। পৃথ্বী ও পাড়িক্কল এই মুহূর্তে শ্রীলঙ্কায় আছেন। দ্বীপরাষ্ট্রে সীমিত ওভারের ক্রিকেটে খেলার জন্য ডাক পেয়েছেন তাঁরা। কিন্তু নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা জানিয়েছিলেন যে তাঁর কাছে এরকম কোনও অনুরোধই আসেনি শ-পাড়িক্কলকে চেয়ে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link