Independence Day 2021: শাহরুখ থেকে প্রিয়াঙ্কা, বলিউডের অভিনেতাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা

Sun, 15 Aug 2021-6:37 pm,

৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বলিউডের কিং খান তাঁর ইন্সটাগ্রাম পোস্টে শুভেচ্ছা জানান। তিনি জানান, শক্তি, উৎসাহ, সত্য, শান্তি বজায় থাকুক, ভারতীয় হওয়ার জন্য কোনও নিয়মের দরকার হয় না। 

 

এই অভিনেতা আজকের দিনে নিজের সোশ্যাল সাইটে সকল ভারতবাসীর জন্যে ভারতের জাতীয় পতাকার একটি ভিডিও পোস্ট করে  স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। 

Sraddha Kapoor তাঁর ইন্সটাগ্রামে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান।

মালাইকা  তাঁর স্টাইল স্টেটমেন্ট ভক্তদের কাছে বরাবরই প্রিয়। মালাইকার স্বাধীনতা দিবসের সাজ চাইলে আপনিও সাজতে পারেন। 

 

চলতি বছর ৭৫তম স্বাধীনতা দিবসে Mandira Vedi  তাঁর সোশ্যাল সাইটে নিজের ছবি দিয়ে শুভেচ্ছা জানান। তিনি সদ্যই তাঁর স্বামীকে হারিয়েছেন। তিনি জানান তাঁরা একসঙ্গে Raj ( Mandiraর  স্বামী) এর জন্মদিন ও স্বাধীনতা দিবস পালন করেন। 

 

Madhuri Dixit তাঁর ফেসবুক পেজে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন, 'Ae watan, watan mere, aabaad rahe tu, Main jahan rahoon, jahaan main yaad rahe tu' বলে, পাশাপাশি জানান, 'আমি যেখানেই থাকি না কেন, আমি আমার দেশকে মনে রাখব'। 

Ajay Devgan নিজের ইন্সটাগ্রামে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

 Sara Ali Khan জয় হিন্দ বলে ছবি পোস্ট করেন এবং সেই পোস্টে লেখেন , কোনও মূল্যের সঙ্গেই স্বাধীনতার তুলনা হয় না, স্বাধীনতা হল জীবনের মুক্ত শ্বাস-প্রশ্বাস

এই অভিনেতা বর্তমানে থাকেন দেশের বাইরে, তবে যেখানেই থাকুক Desi Girl সমগ্র বিশ্বের কাছে নিজের দেশকে তুলে ধরেছেন। সাদা Tank Top এর সঙ্গে পতাকার ৩ রঙের মেশান স্ট্রোল দিয়ে সম্মান জানিয়েছেন তিনি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link