চড়া দাম! ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিট কত টাকায় বিক্রি হচ্ছে জানেন?

Fri, 14 Jun 2019-4:23 pm,

ভারত-পাকিস্তান ম্যাচ। তাও আবার বিশ্বকাপে। হাইভোল্টেজ ম্যাচ। এমন ম্যাচে টিকিটের দাম চড়া থাকারই কথা। তাই বলে এত দাম! ১৬ জুন ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিটের জন্য যেন হাহাকার লেগে গিয়েছে। 

এমনিতেই বৃষ্টিবিঘ্নিত বিশ্বকাপ। একের পর এক ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হচ্ছে। ভারত-পাকিস্তান ম্যাচেও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু সেসবে কান দিচ্ছেন না সমর্থকরা। ভারত ও পাকিস্তান, দুই দেশের অসংখ্য মানুষ থাকেন ইংল্যান্ডে। তাই টিকিটের চাহিদা এমন তুঙ্গে। 

টিকিট উইন্ডো খোলার কিছুক্ষণের মধ্যেই হাউসফুল। ওল্ড  ট্রাফোর্ডের স্টেডিয়ামে একসঙ্গে ২০ হাজার দর্শক বসে খেলাত দেখতে পারবেন। অনেক সমর্থক আগে টিকিট কেটে রেখেছেন। এখন বিক্রি করছে চড়া দামে। 

জানা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিট সর্বাধিক ৬০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। একটি ওয়েবসাইট ৪৮০টি টিকিট বিক্রি শুরু করেছিল। যার মধ্যে ছিল গোল্ড, প্ল্যাটিনাম, সিলভার ও ব্রোঞ্জ ক্যাটেগরি। 

ব্রোঞ্জ ও সিলভার ক্যাগরির সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। দাম ছিল ১৭ থেকে ২৭ হাজার টাকার মধ্যে। আপাতত ৫৮টি গোল্ড ও ৫১টি প্ল্যাটিনাম টিকিট সংস্থার হাতে রয়েছে। যেগুলোর দাম ৪৭ থেকে ৬২ হাজার টাকার মধ্যে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link