SEXIEST ASIAN WOMEN: এশিয়া-সেরা যৌন আবেদনময়ীদের তালিকায় ভারতের কারা? দেখে নিন ব়্যাঙ্কিং...

Thu, 14 Jul 2022-8:17 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি প্রকাশ্যে এসেছে এশিয়ার সেরা ৫০ জন সুন্দরীর তালিকা, যাঁরা যৌন আবেদনে মাত করে রাখেন নেটদুনিয়া। যাঁদের মোহময় চাহনিতে কাবু নেটিজেনরা। তাঁদের মধ্যে কেউ রয়েছেন অভিনেতা, কেউ মিউজিশিয়ান, কেউ ব্যবসায়ী, কেউ সমাজসেবী, কেউ আবার খেলোয়াড়। সেই তালিকায় জায়গা করে নিয়েছেন ১২ জন ভারতীয়। কারা তাঁরা? সেক্সিয়েস্ট উইমেনদের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন অস্ট্রেলীয়-ভারতীয় অভিনেত্রী, অ্যাডভোকেট, কনসালটেন্ট পল্লবী শারদা। নারীর ক্ষমতায়ন নিয়ে সামাজিক নানা কাজ করেন তিনি। তবে তাঁর শরীরী আবেদন মাত দিয়েছে বলিউডের এ লিস্টেড তারকাদেরও। 

কমেডিয়ান লিলি সিং রয়েছেন সপ্তম স্থানে। এই ইউটিউবার বিখ্যাত তাঁর পঞ্জাবী পরিবার নিয়ে বানানো ভ্লগের জন্য। তবে তাঁর যৌন আবেদনে মুগ্ধ নেটপাড়া। 

মুম্বইয়ের মেয়ে অভিনেত্রী ফ্রিডা পিন্টো জায়গা করে নিয়েছে এই তালিকার দশম স্থানে। স্লামডগ মিলেনিয়ার ছবিতে ডেবিউ করেছিলেন তিনি। এরপর বেশ কয়েকটি ব্রিটিশ আমেরিকান ছবিতে অভিনয় করেছেন তিনি। 

বলিউডের এই প্রজন্মের অন্যতম শক্তিশালী অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় থেকে শুরু করে মোহময় যৌন আবেদনে আলিয়ার বিকল্প খুঁজে পাওয়া মুশকিল। এই তালিকায় আলিয়া রয়েচে ১৭ তম স্থানে। 

দ্য সেক্স লাইভস অফ কলেজ গার্লস, সেখানেই নজর কেড়েছিলেন ইন্দো কানাডিয়ান অভিনেত্রী অমৃত কৌর। গোঁড়া পরিবারের মেয়ে ঝড় তোলেন পর্দায়। তিনি রয়েছেন ১৮ তম স্থানে।

ভারতীয় সারফার ইশিতা মলভিয়া রয়েছেন ২৩ তম স্থানে। সমাজ ও সংস্কৃতির রক্তচক্ষু পেরিয়ে এই পেশায় এসেছেন তিনি। ফোর্বস ৩০ আন্ডার ৩০ তালিকাতেও জায়গা করে নিয়েছিলেন এই স্টার। 

হলিউড থেকে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা পাডুকোন। একের পর এক ছবিতে মাত করেছেন বলিউডের এই মস্তানি। যৌন আবেদনেও তাঁকে টেক্কা দেওয়া প্রায় অসম্ভব। তিনি রয়েছে এই তালিকায় ২৪ তম স্থানে। 

আবেদনময়ীদের তালিকায় ২৮ তম স্থানে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন। দশকের পর দশক তাঁর আবেদনে ও সৌন্দর্যে মুগ্ধ দর্শক। 

বলিউড ছেড়ে এখন হলিউডে রাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। বোল্ড প্রিয়াঙ্কা এই তালিকায় রয়েছেন ৩৪ তম স্থানে। 

সেরা ৫০ সেক্সিয়েস্ট এশিয়ানে ৪০ তম নাম অভিনেত্রী হিনা খান। ছোটপর্দায় এই অভিনেত্রী যৌন আবেদনে মাত দেন বলিউডের যেকোন নায়িকাকে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link